About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Raj akash
প্রকাশ ১৫/১১/২০২০ ১০:৫১পি এম

মহাতারকার মৃত্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

মহাতারকার মৃত্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া Ad Banner

রাতের সব তারাই আছে, দিনের আলোর গভীরে। রবীন্দ্রনাথের এই কবিতার লাইনই যেন আমাদের মনে করে দিচ্ছে বাংলার  মহাতারকা সৌমিত্র চট্টোপাধ্যায় পৃথিবী থেকে গেলেও চিরদিন থাকবেন আমাদের মাঝেই। ৮৬ বছরে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন এই তারকা। কাঁদিয়ে গেলেন অগণিত ভক্ত ও সহকর্মীদের। সৌমিত্র ছিলেন একই সঙ্গে অভিনেতা, নাট্যকার, বাচিকশিল্পী, কবি ও চিত্রকর।   

সৌমিত্র চট্টোপাধ্যায়কে হারিয়ে যেন বাকরুদ্ধ পুরো চলচ্চিত্রপাড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে যেন তারকাদের পোস্ট যেন সৌমিত্রের প্রস্থানকে আরও ভারী করে তুলেছেন।   

কলকাতার জনপ্রিয় নায়ক দেব লিখেছেন, তুমি যেখানেই থেকো ভালো থেকো, তোমাকে খুব মিস করব ছানা দাদু। 

ওপার বাংলার আরেক তারকা ইয়াশ লিখেছেন, তোমার অনুপ্রেরণাতেই আমরা হতে চেয়েছি রোমান্টিক লাভার, শিখেছি কিভাবে টুইস্ট করে নন্দিনী কে করব ইমপ্রেস, অপুর মতো যাযাবর হয়ে ঘুরে বেড়িয়েছি পথেঘাটে। সবার ওপর শিখেছি যে একজন শিল্পী মানুষকে শেষদিন অবধি আনন্দ দিতে পারে শুধু তার শিল্পের মাধ্যমে। ভালো থেকো সৌমিত্র জেঠু।   

জনপ্রিয় নায়ক জিত লিখেছেন, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি সৌমিত্র চ্যাটার্জির মৃত্যু। একটি যুগের সমাপ্তি। তিনি সর্বদা তার পরিশ্রমের মাধ্যমে আমাদের অন্তরে রয়ে যাবেন। তার সঙ্গে দুর্দান্ত বন্ধন ছিল। তোমাকে মিস করব!!! 

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় লিখেছেন, মিডিয়ার বন্ধুদের অনুরোধ করছি, তারা যেন ফোন দিয়ে প্রতিক্রিয়া জানতে না চান। এই ব্যথা একেবারেই ব্যক্তিগত।   

ওপার বাংলার সংসদ অভিনেত্রী মিমি ও নির্মাতা সৃজিত মুখার্জী লিখেছেন ভালো থেকো।   

আরেক গুণী নির্মাতা রাজ চক্রবর্তী লিখেছেন, বাংলা চলচ্চিত্রের জন্য বড় ক্ষতি; কিংবদন্তির মৃত্যু, শ্রী সৌমিত্র চট্টোপাধ্যায়। শান্তিতে থাকুন, আপনি চিরকাল বেঁচে থাকবেন বাংলার অন্তরে এবং পরিবারে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে দুই বাংলার কোটি ভক্তদের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত মহাতারকা সৌমিত্র। চলে গেলেন, আবার থেকেও গেলেন, সবার স্মৃতিতেই উজ্জ্বল এক তারকা হয়ে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:১৫পি এম