Feedback

সিলেট

সবার দাবি অভিযুক্ত পুলিশ সদস্যদের গ্রেপ্তার

সবার দাবি অভিযুক্ত পুলিশ সদস্যদের গ্রেপ্তার
October 14
01:01pm
2020
Md. Sorif Uddin
Zakiganj, Sylhet:
Eye News BD App PlayStore

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের মাধ্যমে রায়হান উদ্দিন (৩৩) নামের এক যুবককে হত্যার ঘটনায় ক্ষোভে উত্তাল হয়ে ওঠেছে সিলেট। মঙ্গলবার (১৩ অক্টোবর) এই ঘটনার প্রতিবাদে নগরজুড়ে দিনভর বিক্ষোভ হয়েছে। বিক্ষোভকারীদের সকলেরই দাবি, দ্রুততম সময়ের মধ্যে অভিযুক্ত পুলিশ সদস্যদের গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিত করা। একইসঙ্গে পুলিশের নানা অনিয়ম ও বেপোরোয়া কার্যক্রমেরও তদন্ত দাবি করা হয় এসব কর্মসূচী থেকে। 

গত দুদিনের মত মঙ্গলবার নগরীর আখালিয়া এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়কে বিক্ষোভ করেন এলাকাবাসী। নিহত রায়হান আখারিয়ার নেহাড়িপাড়া এলাকার বাসিন্দা। আখালিয়া বিক্ষোভ কর্মসূচীতে রায়হানের পরিবারের সদস্যরা অংশ নিয়ে অভিযুক্ত পুলিশ সদস্যদের দ্রুত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবি জানান। সকালে ‘ছাত্র জনতা’র ব্যানারে বন্দরবাজার ফাঁড়ি ঘেরাও করে একই দাবি জানানো হয়। দুপুরে বন্দরবাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় ব্যবসায়ীরা। এসময় তারা বন্দরবাজার পুলিশ ফাঁড়ির নানা হয়রানি ও চাঁদা আদায়ের চিত্র তুলে ধরেন।

বিকেলে একই স্থানে ‘নাগরিকবৃন্দ’ এর ব্যানারে বিক্ষোভ করে রায়হান হত্যার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়। বৃৃহত্তর আম্বরখানা এলাকাবাসীর মানববন্ধন : পুলিশী হেফাজতে রায়হানকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার বিকেল ৪টায় আম্বরখানা এলাকাবাসীর উদ্যোগে সিলেট নগরীর আখালিয়ায় মানববন্ধন অনুুষ্ঠিত হয়। 

এসময় বক্তারা বলেন, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার কর্মীবৃন্দ ও সচেতন মহলের ব্যানারে সিলেটের প্রাণকেন্দ্র বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সম্মুখে এ কর্মসূচী পালিত হয়। সকলের একটি দাবি রেব এর মাধ্যমে তদন্ত করা হোক। সে যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনতে হবে, আগামিকে ২৪ ঘন্টার মধ্যে গেফতারের দাবি জানান তারা।  মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৫নং ওয়ার্র্ড বিএনপির নেতা দেওয়ান রেজা মজিদ, সিলেট মহানগর যুুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুুল্লাাহ শফি সাইদ, জেলা যুবদলের সদস্য  রায়হান আহমদ, মল্লিকা আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি হাবিবুর রহমান জুয়েল, স্বেচ্ছাসেবক দলনেতা চমক দে পল্লু, বিমানবন্দর থানার জাসসের সিনিয়র সহ-সভাপতি বদরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলনেতা পাবেল আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি জুুবের আহমদ, সাবেক সংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন রাজু, সাবেক জেলা ছাত্রদলের সিনিয়র সদস্য রেজাউল হাসান মাসুুম, কাওছার আহমদ, যুবদল নেতা সুমন মজুমদার, রাজ হাছনাত, বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার কাওছার  আহমদ রবি, ছাত্রনেতা খায়রুল ইসলাম জুয়েল, সদস্য সজিব ৫ নং ওয়ার্ড ছাত্রদল আব্দুস সামাদ সাদ্দাম, ছাত্রদল নেতা তাজুল ইসলাম স্বপন, সাবেক সিলেট জেলা ছাত্রদলের সদস্য আরমান আহমদ মুন্না, জেলা ছাত্রদলের সাবেক সদস্য রাহাত ্আলম শোভন, ইমরান আহমদ, আসাদ আহমদ প্রমুখ।


শহীদ নূর হোসেন ব্লক ছাত্রলীগ: বন্দর বাজার পুলিশ ফাঁড়ি হেফাজতে থাকা অবস্থায় পুলিশের নির্যাতনে নির্মমভাবে খুন হওয়া রায়হানের হত্যাকারী আকবর আলী সহ সকল আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শহীদ নূর হোসেন ব্লক ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।   

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সাফায়াত খান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহানগর আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান খোকন, সিলেট মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি তাজ উদ্দিন খান আলম, সিলেট মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি মোশাররফ হোসেন জাকির, উসমানী নগর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক কয়েছ আহমেদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রিপন, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফারুকুল ইসলাম ফারুক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক জুমাদিন আহমদ, সিলেট মহানগর যুবলীগ নেতা সালেহ আহমদ লিমন, সিলেট জেলা যুবলীগ নেতা আরিফ আহমদ সুমন, জেলা যুবলীগ নেতা দুলাল রাজ, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জিয়াউল হক জিয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকী, সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবা আজাদ, মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ সাবের, সিলেট মহানগর শ্রমিকলীগের সহ সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, জালালাবাদ থানা ছাত্রলীগের সভাপতি আলী বাহার, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাসিত রুম্মান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য  ইমদাদুল হক জাহেদ, যুবলীগ নেতা মামুনুর রশিদ মামুন, যুবলীগ নেতা ফুজায়েল আহমদ জনি, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সাফায়াত খান, সাবেক সদস্য কিশোয়ার জাহান সৌরভ, ছাত্রলীগ নেতা নাইম চৌধুরী, নেতা রঞ্জন রায়, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিন, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আহমেদ, ১৮ং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সায়মন ইসলাম, ১৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রাবিব মুত্তাদি, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি এহসান হাবিব শিপন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,  সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ। 

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ এর চাচা তারেক আহমদ বিলাস, রুহেল আহমেদ ও ছোট ভাই সোহান আহমদ। 


প্রিন্সিপাল হাবীবুর রহমান প্রজন্ম : হযরত শাহজালাল ও শাহপরাণ (রহ:) সহ ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত শান্তি সম্প্রীতির শহর সিলেটের শান্ত পরিবেশকে অশান্ত করার পায়তারা বরদাশত করা হবে না। জনগণের নিরাপত্তায় যারা নিয়োজিত তাদের হাতে জনগণের জানমালের নিরাপত্তা নেই। ঘুষ ও প্রতারণায়-কে বাণিজ্য করে এক শ্রেণির বিপদগামী পুলিশ যেমন আইন শৃংখলার বিঘœ ঘটাচ্ছে, সেই সাথে পুলিশের সুনাম ক্ষুন্ন করে আসছে। এইসব বিপদগামী পুলিশ সিলেটের পরিবেশের সাথে বেমানান। সিলেট তার ইতিহাসে কখনো কোন অপরাধীদের প্রশ্রয় দেয়নি, এবারও দিবে না। সিলেটের মানুষ আন্দোলনের ভাষা বুঝে আর সিলেটের আন্দোলনের ভাষা সারা দেশের মানুষও বুঝে। প্রশাসন যদি রায়হান হত্যায় জড়িতদের শাস্তি নিয়ে কোন টালবাহানা করে, তাহলে সিলেটবাসী বৃহৎ আন্দোলন ডাক দিবে।

১৩ অক্টোবর মঙ্গলবার দুপুর ১২টায় সিলেট জেলা পরিষদে সম্মুখে নগরীর নেহারিপাড়ার রায়হান কে পুলিশের হেফাজতে নির্যাতনে খুন হওয়া ও রায়হান হত্যার জড়িত পুলিশদের শাস্তির দাবিতে প্রিন্সিপাল হাবীবুর রহমান রহঃ প্রজন্ম আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে সংগঠনের আহব্বায়ক ও জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজির বাজার সিলেটের প্রিন্সিপাল মাওলানা সামীউর রহমান মুসা উপরোক্ত কথাগুলো বলেন।

মাওলানা ফাহাদ আমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জামেয়া মাদানিয়া প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ শামীম আহমদ, প্রজন্মের সদস্য সচিব ও জামেয়ার মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, মাওলানা তাজুল ইসলাম হাসান, জামেয়া তালিমুল কোরানের প্রিন্সিপাল মাওলানা ইমদাদুল হক নোমানী, জামেয়া মাদানিয়ার সহকারী শিক্ষা সচিব মাওলানা মুশফিকুর রহমান মামুন, হাফিজ আব্দুল কাইয়ুম, মাওলানা হাফিজ ফয়জুল ইসলাম, মাওলানা বেলাল আহমদ চৌধুরী, মাওলানা আমিন আহমদ রাজু, সুফিয়ান বিন এনাম, ইকরামুল হক জুনেদ, তানজিল আহমদ, হাফিজ কয়েস আহমদ, আব্বাস উদ্দিন জালালি প্রমুখ।

বিচার বিভাগীয় তদন্তের দাবি সুজনের: সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান উদ্দিন (৩৪) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় হত্যার অভিযোগ করেছেন তার পরিবার। এ ঘটনায় মামলাও হয়েছে থানায়। এ ঘটনায় পুলিশের ৪জনকে সাময়িক বরখাস্ত ও ৩জনকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনাটি সুষ্ট তদন্তের জন্য বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন সুশাসনের জন্য নাগরিক সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (১৪ অক্টোবর) নিন্দা ও ক্ষোভ জানিয়েছে এক বিবৃতিতে তিনি বলেন, রায়হান উদ্দিনকে অন্যায়ভাবে পুলিশ হেফাজতে নিয়ে হত্যা করা হয়েছে। যা এখন পরিষ্কার। এই বর্বর নির্যাতন ১৯৭১ সালের পাক হানাদারদের নির্যাতনকেও হারা মানিয়েছে। এই ঘটনায় পুলিশের গঠিত তদন্ত কমিটি প্রাথমিক সত্যতা পাওয়ায় যাদেরকে বরখাস্ত ও প্রত্যাহার করা হয়েছে তাদেরকে অনতিলম্বে গ্রেপ্তার করতে হতে হবে। তবে ঘটনার প্রথমদিকে পুলিশ ন্যাক্কারজনক এই ঘটনাটিকে ভিন্নভাবে নেয়ার অপচেষ্টা চালালে সাধারণ মানুষ তাদেও সেই পরিকল্পনা ভেঙে দেয়। ন্যায় বিচারের জন্য মানুষ রাস্তায় নেমে আসে। এই ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাও কোন ভাবে দায় এড়িয়ে যেতে পারেন না। পুলিশের কতিপয় লোকের কারণেই এই বাহিনী আজ ক্ষতিগ্রস্ত। সেই সাথে ক্ষতিগ্রস্ত হচ্ছেন সাধারণ মানুষ। এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনা ও পুলিশ হেফাজতে যুবকের মৃত্যুর ঘটনায় পুলিশের উপর আর সাধারণ মানুষের আস্থা নেই।

তিনি আরও বলেন, এমসি কলেজের ন্যাক্কারজনক ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি হয়েছে। আর পুলিশের হেফাজতে রায়হান উদ্দিন নামের এক যুবকের মৃত্যু ঘটনাটিও এখন বিচার বিভাগীয় তদন্ত করার সময়। তা না হলে আলোচিত এই ঘটনাটির ভবিষৎত নিয়ে শঙ্কা আছে। পুলিশ হেফাজতে রায়হান উদ্দিন মৃত্যুর ঘটনাটির বিচার না হয় তাহলে এই অপরাধ মানবতাবিরোধী অপরাধ হিসেবে গণ্য করবে সুজন।


সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন : সিলেটের সামজিক সংগঠন ‘সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন’ উদ্যোগে পুলিশী হেফাজতে নৃশংসভাবে পরিকল্পিতভাবে রায়হানকে হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সম্মুখে সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার কর্মীবৃন্দ ও সচেতন মহলের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এ সময় সংগঠনের সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন- ব্যবসায়ী নুরুল ইসলাম খাঁন, সাবেক ছাত্রনেতা সুয়েব লস্কর, সোসাইটির পৃষ্টপোষক ও ব্যবসায়ী সুহেল আহমদ তালুকদার।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সিলেটের সহ সভাপতি একরাম হোসেন তালুকদার, সহ সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সমাজকল্যাণ সম্পাদক ফরহাদ আহমেদ, প্রচার সম্পাদক হারুন শেখ, অর্থ সম্পাদক ফরিয়াদ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দীন, সাবেক ক্রিড়া সম্পাদক জাকির আহমেদ শিপু, সিনিয়র সদস্য দুলাল আহমেদ, পারভেজ আলম, সোহেল আহমদ, আমিন মিয়া, রমজান মিয়া জনি, মাজেদ আহমেদ ইমন, মাসুম আহমদ। অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী সমাজসেবক আবুল হোসেন, লুৎফুর রহমান, ব্যবসায়ী নাজমুল ইসলাম।

All News Report

Add Rating:

0

সম্পর্কিত সংবাদ

ট্রেন্ডিং

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: ভিডিও ভাইরাল সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: ভিডিও ভাইরাল সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

শিক্ষক সংকট করোনা পরবর্তি সময়ে হাবিপ্রবিতে তীব্র সেশনজটের আশঙ্কা

শিক্ষক সংকট করোনা পরবর্তি সময়ে হাবিপ্রবিতে তীব্র সেশনজটের আশঙ্কা

বীমা শিল্পে নারী জাগরণের পথিকৃৎ রাবেয়া বেগম রুনা

বীমা শিল্পে নারী জাগরণের পথিকৃৎ রাবেয়া বেগম রুনা

হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর মো. ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড

হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর মো. ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড

জেনে নিন, দালাল ছাড়াই পাসপোর্ট করার সহজ উপায় !

জেনে নিন, দালাল ছাড়াই পাসপোর্ট করার সহজ উপায় !

যে কারণে হাজী সেলিমের ছেলে কে এক বছরের কারাদন্ড

যে কারণে হাজী সেলিমের ছেলে কে এক বছরের কারাদন্ড

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৩৩ দিন ধরে কলেজ ছাত্রীর অনশন

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৩৩ দিন ধরে কলেজ ছাত্রীর অনশন

এসআই আকবর কে পালাতে সহায়তাকারী কে কে  আজ জানা যাবে

এসআই আকবর কে পালাতে সহায়তাকারী কে কে আজ জানা যাবে

১লা নভেম্বর থেকে শুরু হচ্ছে মাধ্যমিক শ্রেণির সিলেবাস বাস্তবায়ন কার্যক্রম

১লা নভেম্বর থেকে শুরু হচ্ছে মাধ্যমিক শ্রেণির সিলেবাস বাস্তবায়ন কার্যক্রম

সমাবেশেই অসুস্থ হয়ে পড়েছেন ডা. জাফরুল্লাহ

সমাবেশেই অসুস্থ হয়ে পড়েছেন ডা. জাফরুল্লাহ

এসএসসি পরীক্ষার হবে না হবে জানুন

এসএসসি পরীক্ষার হবে না হবে জানুন

কাঠালিয়ায় নদীর পাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

কাঠালিয়ায় নদীর পাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

সঙ্গীত অঙ্গনে বিস্ময়কর বালক "ভাবের মামুন"

সঙ্গীত অঙ্গনে বিস্ময়কর বালক "ভাবের মামুন"

স্কুল-কলেজেও সাপ্তাহিক ছুটি দুই দিন হচ্ছে!

স্কুল-কলেজেও সাপ্তাহিক ছুটি দুই দিন হচ্ছে!

মিন্নির মতো এই ১৪ জনেরও দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন

মিন্নির মতো এই ১৪ জনেরও দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন

সর্বশেষ

শিশুর বিকাশ বাড়বে সুষম খাদ্য আর খেলাধুলাতেই

শিশুর বিকাশ বাড়বে সুষম খাদ্য আর খেলাধুলাতেই

বরগুনায় প্রতিমা বানাতে ব্যবহার করা হয়েছে পবিত্র কালিমা খচিত বইয়ের পৃষ্ঠা

বরগুনায় প্রতিমা বানাতে ব্যবহার করা হয়েছে পবিত্র কালিমা খচিত বইয়ের পৃষ্ঠা

ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি: জবি শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি: জবি শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

বানারীপাড়ায় দলিল উদ্দিন মাদরাসার শিক্ষক হাফেজ আনোয়ারের ইন্তেকাল

বানারীপাড়ায় দলিল উদ্দিন মাদরাসার শিক্ষক হাফেজ আনোয়ারের ইন্তেকাল

হলোনা বাংলাদেশ-ভারতের মিলনমেলা, ইছামতিতে অশ্রুসিক্ত নয়নে দেবী দূর্গাকে বিসর্জন দিল সনাতন ধর্মাবলম্বীরা

হলোনা বাংলাদেশ-ভারতের মিলনমেলা, ইছামতিতে অশ্রুসিক্ত নয়নে দেবী দূর্গাকে বিসর্জন দিল সনাতন ধর্মাবলম্বীরা

রংপুরে ৩০ সেকেন্ডে উধাও সাড়ে ১২ লাখ টাকা, গ্রেফতার

রংপুরে ৩০ সেকেন্ডে উধাও সাড়ে ১২ লাখ টাকা, গ্রেফতার

বাঘারপাড়ায় কৃতি শিক্ষার্থীদর সংবর্ধনা ও ক্রেষ্ট বিতরণ

বাঘারপাড়ায় কৃতি শিক্ষার্থীদর সংবর্ধনা ও ক্রেষ্ট বিতরণ

কোভিড-১৯ মোকাবেলায় আশাশুনির অতিদরিদ্র ১৭’শ পরিবারের মাঝে অর্থ সহায়তা

কোভিড-১৯ মোকাবেলায় আশাশুনির অতিদরিদ্র ১৭’শ পরিবারের মাঝে অর্থ সহায়তা

আশাশুনিতে চেয়ারম্যান ডালিমের বিরুদ্ধে মামলা, মুক্তির দাবীতে মানববন্ধন

আশাশুনিতে চেয়ারম্যান ডালিমের বিরুদ্ধে মামলা, মুক্তির দাবীতে মানববন্ধন

গৌরনদীতে পানিতে ডুবে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

গৌরনদীতে পানিতে ডুবে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

মিন্নির মতো এই ১৪ জনেরও দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন

মিন্নির মতো এই ১৪ জনেরও দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন

কাপড়ের মাস্ক ব্যবহারে যেসব নিয়ম মানা জরুরি

কাপড়ের মাস্ক ব্যবহারে যেসব নিয়ম মানা জরুরি

ভ্রমণ করার সময় বমি ও মাথা ঘোরা দূর করতে যা করবেন

ভ্রমণ করার সময় বমি ও মাথা ঘোরা দূর করতে যা করবেন

ফুটবল টুর্নামেন্ট: হাজিরহাট চ্যাম্পিয়ন

ফুটবল টুর্নামেন্ট: হাজিরহাট চ্যাম্পিয়ন

যে কারণে হাজী সেলিমের ছেলে কে এক বছরের কারাদন্ড

যে কারণে হাজী সেলিমের ছেলে কে এক বছরের কারাদন্ড