• 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 17/09/2020 05:12:pm

বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতির মারপিট ও চাঁদাবাজির অভিযোগ

বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতির মারপিট ও চাঁদাবাজির অভিযোগ

নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদসহ তার দুই সহকর্মীর নয়ন ও ইমরানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  বৃহস্পতিবার  (১৭ সেপ্টেম্বর ) নওগাঁ ৩ নং আমলি আদালতের ম্যাজিস্ট্রেট তাজুল মোহাম্মেদ মিয়া শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। আসামি পক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে মামলার আয়ু মহাদেবপুর থানার এস আই আবু রাইহান ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার আয়ু মহাদেবপুর থানার এস আই আবু রাইহান এসব তথ্য জানিয়েছেন।  এর আগে মঙ্গলবার, (১৫ সেপ্টেম্বর)  দিবাগত রাতে রাজধানী ঢাকার হাসকোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

উল্লেখ্য, গত শনিবার (৫ সেপ্টেম্বর)  ব্যবসায়ী সোহেলকে মারপিটের ভিডিও তার দোকানের সিসি ক্যামেরায় ধারণ করা ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মূহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়ে পড়ে। ভিডিও ভাইরাল হওয়ার পর সোমবার মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ