• 0
  • 0
Md. Sabjal Hossen
Posted at 16/09/2020 08:13:pm

মোটর সাইকেল ঘিরে এলাকাবাসীর যত প্রশ্ন

মোটর সাইকেল ঘিরে এলাকাবাসীর যত প্রশ্ন

 রাস্তা থেকে একটু দুরের ঘাসের জমিতে রাখা রয়েছে একটি মটর সাইকেল। চাবি রয়েছে সাইকেলেই। হ্যান্ডেলে ঝুলানো রয়েছে একটি ব্যাগ। এরমধ্যে রয়েছে কিছু কাপড় চোপড়। হিরো হোন্ডা কোম্পানীর লাল রঙের ঝিনাইদহ হ-১২-৯১৪৪ নম্বরের এ সাইকেলটির সকাল থেকে দুপুর পর্যন্ত  সেখানে পড়ে থাকলেও কোন চালক বা মালিক না পাওয়ায় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌছে মটর সাইকেলটি উদ্ধার করেছে।   

 মহাদেবপুর গ্রামের সুবোধ বিশ্বাস জানান, মোটর সাইকেলটি তাদের গ্রামের রাস্তা থেকে নামিয়ে একটি ঘাসের জমিতে রাখা ছিল। সকালে মাঠে কাজ করতে যাওয়া কৃষকেরা প্রথমে মনে করেছিলেন সাইকেলটি কেউ এখানে রেখে ওই মাঠেই কাজ করছেন। কিন্ত বেলা গড়িয়ে দুপুর পার হলেও সেখানেই পড়ে ছিল সাইকেলটি। তাছাড়াও চাবিটি সাইকেলেই রয়েছে। আবার হ্যান্ডেলে ঝুলানো ব্যাগের মধ্যে রয়েছে কাপড় চোপড়। ফলে এলাকার মানুষের মনে নানা সন্দেহ ও প্রশ্ন সৃষ্টি হয়। রাস্তায় থেকে নামিয়ে সাইকেলটি এখানে কেনো রাখা হলো ? চাবি কেনো রয়েছে ? সাইকেলের চালক গেলো কোথায় ? সাইকেলটি ঘিরে এলাকাবাসীর মনে নানা প্রশ্ন আর সন্দেহ। এক পর্যায়ে তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে সাইকেলটি থানায় নিয়ে আসে।   

 কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে মটর সাইকেল রাখা স্থানের আশপাশ এলাকা পরিদর্শন করে সাইকেলটি থানায় নিয়ে এসেছেন। কারা এখানে মোটর রেখে গেলো। পুলিশের মনেও নানা প্রশ্ন ঘোরপাক খাচ্ছে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে এটা চোরাই সাইকেল হতে পারে। তারপরও বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে পুলিশ। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ