• 0
  • 0
Abdul Wadut
Posted at 14/09/2020 06:55:pm

বগুড়ায় ইয়াবা করাবারি দুই বন্ধু গ্রেফতার

বগুড়ায় ইয়াবা করাবারি দুই বন্ধু গ্রেফতার
বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গোপালনগর গ্রামের সাইফুল ইসলামের ছেলে নাঈম হোসেন (২৫) ও তার বন্ধু খাটিয়ামারি গ্রামের আলম হোসেনের ছেলে রাজু মিয়া (২৩)।
সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার মধ্যরাতে উপজেলার গোপালনগর ইউনিয়নের আজিরননেছা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, রাজু ও তার বন্ধু নাঈম এলাকার চিহ্নিত মাদক কারবারি। তারা মাদকদ্রব্য সেবনও করেন। দীর্ঘদিন ধরে এলাকায় মোটরসাইকেল চালিয়ে ভ্রাম্যমান ভাবে বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় রোববার রাত ১২টার দিকে তারা আজিরননেছা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলেন। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের পর আসামীদের কারাগারে পাঠানো হয়েছে। বিভিন্ন এলাকার মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ