Saturday -
  • 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 13/09/2020 02:36:pm

দেশের বেশ কিছু অঞ্চলে আজ বৃষ্টি হতে পারে

দেশের বেশ কিছু অঞ্চলে আজ বৃষ্টি হতে পারে

মৌসুমী বায়ুর কারণে সারা দেশের বেশ কিছু অঞ্চলে আজ বৃষ্টি হতে পারে। চার বিভাগের অনেক জায়গায়, তিন বিভাগের কিছু জায়গায় এবং এক বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের ১৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা থাকায় সে সব অঞ্চলের নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে এই তথ্য জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, রংপুর, ময়মনসিংহ, রাজশাহী ও সিলেট বিভাগের অনেক জায়গায়, ঢাকা, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা  বিভাগের দুএক জায়গায় হালকা/মাঝারী ধরণের বৃষ্টি/বজ্রবৃষ্টির সম্ভাবনা আছে। 

অন্যদিকে আজ সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, মাদারীপুর, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, ঢাকা, ফরিদপুর,  চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলের উপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ