Saturday -
  • 0
  • 0
MD. DUDU MIAH
Posted at 08/09/2020 09:21:am

সিনিয়রের প্রতি শ্রদ্ধা;প্রশংসায় পঞ্চমুখ মৌলভীবাজারবাসী

সিনিয়রের প্রতি শ্রদ্ধা;প্রশংসায় পঞ্চমুখ মৌলভীবাজারবাসী

সিনিয়র এর প্রতি শ্রদ্ধার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন মৌলভীবাজার জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান তফাদার রিজুয়ানা ইয়াসমিন।     সোমবার (৭ সেপ্টেম্বর)  মৌলভীবাজার জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন তফাদার রিজুয়ানা ইয়াসমিন। কিন্তু সদ্য প্র‍য়াত চেয়ারম্যান মরহুম আজিজুর রহমান এর প্রতি সম্মান প্রদর্শন করে মরহুমের চেয়ারটি পাশে খালি রেখে অন্য একটি চেয়ারে বসে অফিস শুরু করেন। কাউকে সম্মান দিলে সম্মান কমে না বরং সম্মান বাড়ে।উনার এমন শ্রদ্ধার প্রশংসায় সকলেই পঞ্চমুখ।   


 মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব আজিজুর রহমান মারা যাওয়ায় ওই পদটি শূন্য ঘোষণা করা হয় এবং নতুন চেয়ারম্যান ওই পদে যোগদান না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বলে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।  রোববার (৬ সেপ্টেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর উপসচিব এ কে এম মিজানুর রহমান স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনটি মৌলভীবাজার জেলা পরিষদ কার্যালয়ে প্রেরণ করা হয়।   


অস্থায়ী চেয়ারম্যান হিসেবে তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি জেলা পরিষদের আর্থিক বিষয়-সহ সকল কার্যক্রম পরিষদের চেয়ারম্যানের দৈনন্দিন যাবতীয় রুটিন কার্যাদি সম্পাদন করবেন বলে আদেশে উল্লেখ করা হয়। ইতিমধ্যে তিনি সরকারি ভাবে ভারত ও যুক্তরাজ্য সফর করেছেন।    তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি জেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড ও সংরক্ষিত নারী আসনের ৫ নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হন। জেলা পরিষদের প্রথম সভায় ভোটের মাধ্যমে তিনি প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হন।    উল্লেখ্য, গত ১৮ আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব আজিজুর রহমান মৃত্যুবরণ করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ