About Us
Sk Shakil Ahmed - (Satkhira)
প্রকাশ ৩১/০৮/২০২০ ১২:৫০এ এম

সালমান খানের জন্য আবারও বড় ধাক্কা

সালমান খানের জন্য আবারও  বড় ধাক্কা Ad Banner

সালমান খানের জন্য আরও বড় ধাক্কা। স্থগিত রাখা হচ্ছে, জনপ্রিয় ও একইসঙ্গে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস ১৪। ২৭ সেপ্টেম্বর থেকেই এই বিগ বস সম্প্রচারিত হওয়ার কথা ছিল। তবে এই শোয়ের সম্প্রচারণ চ্যানেল কর্তৃপক্ষের তরফেই অক্টোবর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে।

দর্শকদের কাছে এই শোয়ের সঞ্চালক সালমান খানের গ্রহণযোগ্যতা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরিস্থিতির বদলে হয়েছে। এতদিন তিনিই ছিলেন মূল আকর্ষণ, এখন সে বিষয়টাতেই আমূল পরিবর্তন হয়েছে। দর্শকদের একাংশ সঞ্চালকের ভূমিকায় সলমনকে দেখতে চাইছেন না বলে খবর। সূত্রের খবর যতদিন পরিস্থিতি না বদলাচ্ছে ততদিন এই শোয়ের শ্যুটিং বন্ধ রাখা হবে।

জানা যাচ্ছে, এই শোয়ের জনপ্রিয়তা ধরে রাখতে নির্মাতারা শোয়ের প্রতিযোগীদের মধ্যে বড় তারকাদের আনতে চাইছেন। যদিও শেষমুহূর্তে অনেকেই এই শোয়ে যোগ দিতে চাননি বলে খবর। শোনা যাচ্ছে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন, শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমন, 'ভাবিজী ঘর পর হ্যায়' খ্যাত শুভাঙ্গী আত্রের এই শোয়ে যোগ দেওয়ার কথা থাকলেও পরে তিনি না করে দেন।

অধ্যায়ন সুমন এবিষয়ে টুইটারে লেখেন, তাঁর বিগবসে যোগ দেওয়ার খবর ভুয়ো, এই শোয়ে যোগ দেওয়ার কোনও ইচ্ছা তাঁর নেই। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে, ৩ কোটি টাকার প্রস্তাব দেওয়া হলেও এই শোয়ে আসতে চানননি জেনিফার উইঙ্গেট।এই শো স্থগিত রাখার আরও একটি বড় কারণ হল, এতদিন বিগ বসের সঙ্গে বেশকিছু চিনা সংস্থা যুক্ত ছিল। তবে বর্তমানে তাঁরা এই শো স্পনসর করতে পারছে না, সেক্ষেত্রেও নতুন স্পনসর খুঁজতে হচ্ছে। পাশাপাশি এই শোয়ের নির্মাতারা চাননা IPL-এর সময় এই শো চলুক। IPL -আগে কিংবা পরে শো শুরু করতে চান নির্মাতারা। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ