About Us
TahsinTowhid
প্রকাশ ২৯/০৮/২০২০ ০৯:৪২পি এম

সীতাকুণ্ডের ছলিমপুরে ডিএইচ ফাউন্ডেশন এর চাউল বিতরণ সম্পন্ন

সীতাকুণ্ডের ছলিমপুরে ডিএইচ ফাউন্ডেশন এর চাউল বিতরণ সম্পন্ন Ad Banner

আজ ২৯ আগস্ট, শনিবার। চট্টগ্রাম, সীতাকুণ্ডের ছলিমপুর এলাকায় অভুক্ত মানুষের মাঝে চাউল বিতরণ করেছে দেশী হোপ ফাউন্ডশন। আজ সকালে চাউল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য চট্টগ্রাম-৪ (২৮১) আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। তিনি চাল বিতরণের সময় বলেন রেমিট্যান্স যুদ্ধাদের আার্থিকসহযোগিতার মাধ্যমে দেশের অভুক্ত মানুষের পাশে দাড়িয়েছে। এভাবে আমাদেরকেও এগিয়ে যেতে হবে।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি,বিশিষ্ট বেতার শিল্পী সীতাকুণ্ড কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর সভাপতি মুহা. কায়সারুল আলম,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মুহা. হাহ জাহাঙ্গীর আলম,সীতাকুণ্ড প্রেসক্লাব এর সহ সেক্রেটারি নাছির উদ্দীন অনিক, সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক নাছির উদ্দীন শিবলু, সাংবাদিক কবির শাহ্‌ দুলাল, সাংবাদিক মুহা. আলাউদ্দীন, সাংবাদিক বাবলা, সাংবাদিক এম কে মনির প্রমুখ। দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মুহা. কামাল , মামুনুল হক সুমন, আব্দুল জব্বার , মুহা. বেলাল, আব্দুর রহমান , মোজাহেদুল ইসলাম, রহমত উল্লাহ্‌ , অয়াহিদুর রহমান পাপ্পু ,  সাহা.সাদ্দাম হোসেন, মুহা. আরিফ।

সংস্থাটির ত্রাণ বিতরণ কমিটির চেয়ারম্যান সাংবাদিক মেজবাহ খালেদ বলেন, করোনার কারণে অসহায় হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে দেশী হোপ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। গত ২৬ জুলাই কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ৩০০ পরিবারকে ২০ কেজি করে চাউল দেওয়া হয়েছে। তাছাড়া রোহিঙ্গা ক্যাম্পসহ সারাদেশে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা এ ধরনের কার্যক্রম অব্যাহত রেখেছি।

প্রধান অতিথি আলহাজ্ব দিদারুল আলম এমপি আরও বলেন, দেশী হোফ ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধতার কথা ভেবে সারাদেশে ত্রাণ বিতরণে যে ভুমিকা রেখে যাচ্ছে তা প্রশংসার দাবীদার। এধরনের চ্যরিটি সংগঠন আমাদের দেশের উন্নয়নে অনেক ভুমিকা রাখছে । এ সময় তিনি চাউল বিতরণ কার্যক্রমে উপস্থিত সকলের প্রতি শুভেচ্ছা বিনিময় ও সকলের মঙ্গল কামনা করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ