About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৯/০৮/২০২০ ০৮:১৯পি এম

১০ ঘণ্টা পর ধরা পড়লেন আসামি মিন্টু মিয়া

১০ ঘণ্টা পর ধরা পড়লেন আসামি মিন্টু মিয়া Ad Banner

১০ ঘণ্টা পর রাজধানীর মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পালানো মাদক মামলার আসামি মিন্টু মিয়াকে (২৮) আটক করা হয়েছে।  শনিবার (২৯ আগস্ট) দুপুর ২টার দিকে নয়াবাজারের বাবুবাজার এলাকার একটি ব্রিজ থেকে হ্যান্ডকাফ পরা অবস্থায় তাকে আটক করে কারারক্ষীরা।  এর আগে ভোর চার দিকে ওই আসামি কারারক্ষীদের চোখ এড়িয়ে পালিয়ে যান। 

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম আই নিউজ বিডিকে জানান, দুপুরে আমরা ওই আসামিকে ধরতে সক্ষম হয়েছি। এখন তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।  এর আগে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রাশীদ উন নবী আই নিউজ বিডিকে জানান, হাসপাতালে দুই নম্বর ভবন মেডিসিন বিভাগের ছয়তলায় কারারক্ষীদের পাহারায় ওই আসামি চিকিৎসাধীন ছিলেন। তিনি শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত ছিলেন। পালিয়ে যাওয়ার দৃশ্য সিসি ক্যামেরায় দেখা যায়নি। 

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবীর চৌধুরী আই নিউজ বিডিকে জানান, এ ঘটনার পরপরই দায়িত্ব অবহেলার জন্য দায়িত্বরত তিন কারারক্ষীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আসামি টাঙ্গাইল গোপালপুর থানার মাদক মামলার আসামি ছিলো।   

ওই আসামি শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এরপর তিনি ফের অসুস্থ হন। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।  চলতি মাসের শুরুতে কাশিমপুর কারাগার-২ থেকে কয়েদি আবু বক্কর ছিদ্দিক পালিয়ে যায়। এ ঘটনার পরপরই কাশিমপুরে থাকা দায়িত্বরত কয়েকজন কারারক্ষী বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয় কারা-কর্তৃপক্ষ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ