About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৯/০৮/২০২০ ০৭:০৬পি এম

আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে

আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে Ad Banner

ভারতে তুলনামূলক করোনাভাইরাস বেশি ছড়িয়ে যাওয়ায় এ বছর আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন ১৩তম আসরে অংশ নিতেই ভারত থেকে আমিরাতে গিয়ে ছিলেন সুরেশ রায়না। 

কিন্তু আইপিএল শুরুর মাত্র ২১ দিন আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে হঠাৎ করেই আরব আমিরাত থেকে চলে আসছেন মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার রায়না।  এ খবর নিশ্চিত করে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার দলটির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথান জানিয়েছেন, রায়না ব্যক্তিগত কারণে ভারতে ফিরে গেছেন। এই মৌসুমে আইপিএলে তাকে পাওয়া যাবে না। চেন্নাই সুপার কিংস রায়না এবং তার পরিবারকে পূর্ণ সমর্থন দিয়ে যাবে।  বৈশ্বিক মহামারী করোনার মধ্যে আইপিএল আয়োজন করায় ক্রিকেটারদের নিরাপাত্তার কথা চিন্তা করেই তিনবার করোনা টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে। প্রথম দফায় দেয়া টেস্টে চেন্নাই সুপার কিংসের ১৩ জনের শরীরে করোনার আলামত পাওয়া গেছে। শুক্রবার এমন সংবাদ প্রকাশের কয়েক ঘণ্টার ব্যবধানে ব্যক্তিগত কারণ দেখিয়ে সুরেশ রায়ানার দেশে ফেরার খবরে অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। 

একজন ক্রিকেটার খেলার জন্য গিয়ে হঠাৎ করেই চলে আসবেন তা কি করে হয়! ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই মনে করছেন, হয়তো আরব আমিরাতে টিম ম্যানেজমেন্টের সঙ্গে রায়নার কোনো ঝামেলা হয়েছে। তা না হলে খেলতে গিয়ে কেন তিনি চলে আসবেন! এর উত্তর চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজমেন্ট এবং সুরেশ রায়না নিজেই দিতে পারবেন। যতক্ষণ পর্যন্ত সুরেশ রায়ান আর তার টিম ম্যানেজমেন্ট খোলাসা না করেন ততক্ষণ পর্যন্ত আমাদের জানার উপায় আছে কি! 

গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ভারতীয় সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির অবসরের ঘোষণার পরই সুরেশ রায়না আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। জাতীয় দলে থেকে অবসর নিলেও ফ্রাঞ্চাইজি এবং ঘরোয়া টুর্নামেন্ট খেলে যাওয়ার কথা বলেছিলেন এ অলরাউন্ডার। কিন্তু আইপিএল খেলতে গিয়ে রায়না কেন দেশে ফিরছেন? এমন প্রশ্ন অনেকের মধ্যেই উঁকি দিচ্ছে। 

চেন্নাই সুপার কিংসের তিনবারের শিরোপা জয়ে অনন্য অবদান রেখেছেন সুরেশ রায়ান। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় দ্বিতীয় পজিশনে রয়েছেন ৩৩ বছর বয়সী এ অলরাউন্ডার। ১৯৩ ম্যাচে ৫ হাজার ৩৬৮ রান করেছেন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ