Md. Habil Hossain - (Naogaon)
প্রকাশ ২৬/০২/২০২৩ ০৪:০১পি এম

বগুড়ায় সাড়ে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

বগুড়ায় সাড়ে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
বগুড়ায় র‌্যাবের অভিযানে ১০,৬৮০ (দশ হাজার ছয়’শ আশি) পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়ার একটি আভিযানিক দল।



গ্রেফতারকৃতরা হলেন , বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা এলাকার মোঃ আঃ মালেকের ছেলে মোঃ মানিক মিয়া (৩১), কাহালু উপজেলার সারাই এলাকার মৃত আঃ খালেক আকন্দের ছেলে মোঃ মাহবুবুল আলম (৫১) ও সাগাটিয়া এলাকার মৃত মোহাম্মদ আলী ফকিরের ছেলে মোঃ রবিউল ইসলাম রানা (৪৭)।


র‌্যাব-১২, বগুড়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চট্টগ্রাম থেকে বগুড়াগামী ১টি যাত্রীবাহী বাসে কিছু ব্যক্তি ইয়াবা বহন করছে। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত ১০ টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় অভিযান চালিয়ে ১০,৬৮০ (দশ হাজার ছয়’শ আশি) পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় নগদ ২,০৪,৪৫০ (দুই লাখ চার হাজার চার’শ পঞ্চাশ) টাকা, ৪টি মোবাইল ও ৫টি সীম জব্দ করা হয়।


এ বিষয়ে র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় পাঠানো হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ