নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৮/১১/২০২২ ০৩:৩৫পি এম

নওগাঁর বদলগাছীতে খামালের রড ধসে পড়ে একজনের মর্মান্তিক মৃত্যু

নওগাঁর বদলগাছীতে খামালের রড ধসে পড়ে একজনের মর্মান্তিক মৃত্যু
ad image
নওগাঁ জেলার বদলগাছীতে অসাবধানতার কারনে দোকানে সাজিয়ে রাখা ট্যাগের রডের বান্ডিল ধসে পড়ে শিপন (৪০) নামে এক যুবকে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বদলগাছী উপজেলার সত‍্যপাড়া তিন মাথা মোড়ে।
নিহত শিপন (৪০) বদলগাছীর আধাইপুর ইউপির সত‍্যপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

বদলগাছী থানা ও স্থানীয় সূত্রে জানা যায়,১৮ নভেম্বর,শুক্রবার সকাল ১০টার দিকে বদলগাছীর আধাইপুর ইউপির সত‍্যপাড়া গ্রামের তিনমাথা মোড়ে লিংকন ট্রেডার্স নামের সিমেন্টের দোকানে আসা রডের ট্রাক থেকে রড নামানোর সময় ঘরে রাখা রডের ট্যাগ থেকে রডের ব‍্যান্ডিল তার উপর ধসে চাপা পরে ঘটনাস্থলেই শিপন নামে এক জনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনার খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের একটি দল ও বদলগাছী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, রড ভর্তি ট্রাক থেকে পাঁচজন শ্রমিক রডের বান্ডিল নামাতে থাকে। একটা রডের বান্ডিল দুজন লেবার শ্রমিক নিয়ে দোকানের ঘরে রড রাখার জায়গায় খামাল করে রাখার সময় হঠাৎ সাজানো খামাল হতে রডের বান্ডিল শিপনের বুকের উপর পরে যায়।
স্থানীয় মেম্বার রেজাউল করিম বিপ্লব বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। দূর্ঘটনায় কারো দোষ ছিলোনা। অসতর্কতার জন‍্যই শিপন মারা গিয়েছে।
আধাইপুর ইউপি চেয়ারম্যান এ কে এম রেজাউল করিম পল্টন বলেন, নিহত শিপনের ১৩ বছর বয়সী একটি মেয়ে ছাড়া কেউ নেই। অসতর্কতার জন‍্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় স্থানীয় ভাবে বসে দূর্ঘটনার বিষয়টি মিমাংসা করা হয়েছে।
শিপন অত্যন্ত গরীব তাই সবাই মিলে তার দাফনের ব‍্যবস্থা করা হচ্ছে।
এ ব‍্যপারে বদলগাছী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলেছি। দূর্ঘটনায় কারো হাত ছিলো না ও এতে কারোর অভিযোগ নেই বলে নিহতের পরিবার জানান।
এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, লাশের সুরতহাল তদন্ত করে পরিবার ও স্থানীয় গ্রামবাসীর অনুমতি সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এ ব‍্যপারে একটি জিডি করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ