Anik Chandra Monidas - (Manikganj)
প্রকাশ ১৮/১১/২০২২ ০২:৫০পি এম

চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪

চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪
ad image
মাস্টার চাবি ও তিন মোটরসাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া রেল ক্রসিংয়ের আনিসা জল কুটির সংলগ্ন অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মতিন মিয়ার ছেলে ওসমান গনি(২৮), একই জেলার সাটুরিয়া উপজেলার বালিয়াটি চরভাটরা গ্রামের সুধির মনির ছেলে তোষার মনি (২৩), পাবনা জেলার আমিনবাড়ি থানার টাংবাড়ি গ্রামের আলাউদ্দিনের ছেলে জাহিদ হোসেন (৩২) এবং টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার শুভুল্যা গ্রামের লালু মৃধার ছেলে রতন মৃধা (৩৮)।

সোমবার (১৪ নভেম্বর) মির্জাপুর এসআই (উপপরিদর্শক) মো. আবুল বাশার জানান, গতকাল রবিবার (১৩ নভেম্বর) অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেল নিয়ে পালানোর সময় তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদরে কাছ থেকে একটি মাস্টার চাবি, লাল রঙ মিশ্রিত ১৫০ সিসির একটি অ্যাপাসি মোটরসাইকেল, ছাই রঙয়ের একটি ১০০ সিসির প্লাটিনা ও লাল কাল রঙয়ের একটি ১৩৫ সিসির ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের নামে দেশের বিভিন্ন জেলা ও থানায় একাধিক মামলা রয়েছে এবং তারা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রীয় সদস্য বলে পুলিশ জানিয়েছেন। তাদের দলের সদস্যদের গ্রেপ্তারে বিভিন্ন এলাকায় অভিযান চলছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, নিয়মিত মামলার পর আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের অধিক তদন্তের জন্য রিমান্ডের আবেদন করে কোর্টে চালান দেওয়া হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ