নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১১/১১/২০২২ ০১:০৭পি এম

বদলগাছীর পাহাড়পুরে বিয়ের দাবিতে নওগাঁর মেয়ের অনশন

বদলগাছীর পাহাড়পুরে বিয়ের দাবিতে নওগাঁর মেয়ের অনশন
ad image
নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক তরুণী অনশন শুরু করেছেন।
১১ নভেম্বর,শুক্রবার বিকেল ৫ টা থেকে বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর বৌদ্ধ বিহারের ২ নং গেটের সামনে প্রেমিক ফুয়াদ হোসেনের বাড়িতে উঠেন তিনি।
ফুয়াদ হোসেন (২২) ওই গ্রামের প্রত্নতত্ত্ব অধিদপ্তরের চাকুরীজীবি এমরান হোসেনের ছেলে।
ভুক্তভোগী ওই তরুণী নওগাঁ জেলার দুবলহাটি বাজারের আব্দুস সালামের মেয়ে সাদিয়া আক্তার (২০)।তিনি জয়পুরহাট ডিগ্রি কলেজের পাশে মেসে থেকে ডিগ্রি কোর্সে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
ওই কিশোরীর অভিযোগ, দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ফুয়াদ তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। আজ ১১ নভেম্বর প্রেমিক ফুয়াদ তাকে জয়পুরহাটের প্রিন্সের চাতালে ঘুরতে নিয়ে যায়।একপর্যায়ে ঐ এলাকার কিছু ছেলে ফুয়াদ এবং তাকে খঞ্জনপুর এরপরে দুর্গাদহ বাজারে আটকে দেয় এবং বিয়ের জন্য ঐ ছেলেরা ফুয়াদকে চাপ দিতে থাকে।এদিকে ছেলে পক্ষের লোকজন খবর পেয়ে দুর্গাদহ বাজারে গিয়ে আটক প্রেমিক ফুয়াদকে টাকা পয়সা দিয়ে ম্যানেজ করে ছাড়িয়ে নিয়ে আসে এবং মেয়েকে বুঝানো হয় যে, তোমাদের পরে বিয়ে দেয়া হবে। কিন্তু এ আশ্বাসে বিশ্বাসী না হয়ে মেয়ে আজ বিকেল থেকে প্রেমিক ফুয়াদের বাড়িতে আশ্রয় নিয়েছেন।
মেয়েটি আরো জানান যে,মৃত্যু হলে এখানেই হবে তবুও বিয়ে ছাড়া এ বাড়ি থেকে আমি যাব না।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান জানান, ঘটনাটি পূর্বে জানতাম না। আপনার কাছে থেকে এ বিষয়ে প্রথম শুনলাম।এখনো কেউ কোনো অভিযোগ ও করেনি।
অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ