নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০৬/১০/২০২২ ০৬:৫০এ এম

নওগাঁয় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবক গ্রেফতার

নওগাঁয় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবক গ্রেফতার
ad image
নওগাঁ জেলার মহাদেবপুরে এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়েরের পর সবুজ কুমার সরকার (২১) নামে এক যুুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত সবুজ কুমার সরকারকে ৬ অক্টোবর,বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।ঘটনাটি ঘটেছেনওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের শাহজাদপুর দক্ষিণ পাড়া গ্রামে।
হিন্দু ধর্মাবলম্বীদের দূর্গা পূজার বিজয়া দশমীর দিন বুধবার রাতে ভিকটিমের মা রেখা রানী বাদী হয়ে মহাদেবপুর থানায় মামলা দায়ের করলে ওই রাতেই এস আই শাজাহানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সবুজকে গ্রেফতার করে।

মহাদেবপুর থানার মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভিকটিম কিশোরী (১৫) তার বৌদিকে সাথে নিয়ে পূজার অনুষ্ঠান দেখার জন্য শাহাজাদপুর দক্ষিণ পাড়া দূর্গা মন্দিরে যায়। এ সময় তার দিদিরও তাদের সাথে যাওয়ার কথা ছিল। কিন্তু অনেক সময় পার হওয়ার পরও তার দিদি সেখানে না আসায় তার দিদিকে মোবাইল করে ডেকে নেয়ার জন্য রাত সাড়ে ৯ টার দিকে সে পূজা মন্ডপের পার্শ্ববর্তী সবুজদের বাড়িতে যায়। সেখানে ওই কিশোরীকে একা পেয়ে সবুজ তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সবুজ পালিয়ে যায়। সবুজ কুমার সরকার ওই গ্রামের নয়ন চন্দ্র সরকারের ছেলে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামী সবুজকে ৬ অক্টোবর,বৃহস্পতিবার দুপুরে নওগাঁ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ