নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ২১/০৯/২০২২ ০৩:৫৬পি এম

নওগাঁয় ভেজাল গুড় তৈরির অপরাধে ব্যবসায়ীর জরিমানা

নওগাঁয় ভেজাল গুড় তৈরির অপরাধে ব্যবসায়ীর জরিমানা
ad image
নওগাঁ জেলার মহাদেবপুরে ভেজাল গুড় তৈরির অপরাধে এক ব্যবসায়ীকে এক লক্ষ টাকা এবং সদর উপজেলার তিনটি মিষ্টির দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
২১ সেপ্টেম্বর,বুধবার সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‍্যাব এর যৌথ অভিযানে জরিমানা ও জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়।এ অভিযানে চারটি প্রতিষ্ঠানকে সর্বোমোট ১লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ এর সহকারী পরিচালক জনাব শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন ।
এ সময় তিনি জানান, মহাদেবপুর উপজেলার মোগলিশপুর এলাকায় অবস্থিত মেসার্স জিল্লুর গুড় ভাণ্ডার,সত্ত্বাধিকারী জিল্লুর রহমানকে অস্বাস্থ্যকর পরিবেশে সুজি, ময়দা, চিনি এবং চিটা গুড়ের সমন্বয়ে ভেজাল গুড় তৈরির দায়ে এক লক্ষ টাকা জরিমানা এবং ৪৮০ কেজি ভেজাল গুড় ঘটনাস্থলে ধ্বংস করেন।

এছাড়াও সদর উপজেলার গোস্তহাটি ও ঘোষ পাড়া এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে ঢাকনা বিহীন পাত্রে মিষ্টি সংরক্ষণ, মিষ্টিতে পোকামাকড়ের উপস্থিতি এবং খোলা লবণ ব্যবহারের অপরাধে নওগাঁ মিষ্টান্ন ভাণ্ডারকে ৫০ হাজার টাকা,সাব্বির হোটেলকে ২০ হাজার টাকা এবং নিপেন ঘোষ দই ঘরকে ৫ হাজার টাকাসহ সর্বমোট ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভেজাল বিরোধী অভিযান চলমান থাকবে বলে ও জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ