নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৭/০৯/২০২২ ০৩:৫০পি এম

জয়পুরহাটে বাসরঘর থেকে যুবকের লাশ উদ্ধার;নওগাঁর মেয়ে আটক

জয়পুরহাটে বাসরঘর থেকে যুবকের লাশ উদ্ধার;নওগাঁর মেয়ে আটক
ad image
জয়পুরহাট সদরের ভাদসায় বাসরঘর থেকে মোস্তাকিম (২৪) নামের এক নব বরের গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার (১৭ সেপ্টেম্বর) দিকে বর বধুর বাসরঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ওই সময় নববধূ রিয়া বাসরঘরেই ছিল। আর এ ঘটনায় নওগাঁর মেয়ে নববধু রিয়াকে আটক করেছে পুলিশ।


নব বর মৃত মোস্তাকিম হোসেন জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল ১৬ সেপ্টেম্বর,শুক্রবার দুপুরে মোস্তাকিমের সঙ্গে পার্শ্ববর্তী নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের ধুলাওরির আলিয়ামোড় গ্রামের মোঃ বাবু হোসেনের মেয়ে মোছাঃ রিয়া আক্তারের বিয়ে হয়। সেদিন বিকেলে বরের লোকজন তাদের বাড়িতে ফিরে গেলে মোস্তাকিমের পরিবারের লোকজন তার ঘরে ফুলসজ্জার আয়োজন করেন।

রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীকে বাসরঘরে দিয়ে বন্ধু-বান্ধব নিজ নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে নববধু রিয়া পরিবারের লোকজনদের ডাকেন। পরিবারের লোকজন দেখতে পান মোস্তাকিম তার বাসর ঘরে গলায় রশি দিয়ে ঝুলে রয়েছেন। পরে পরিবারের লোকজনের চিৎকার শুনে গ্রামবাসী বিষয়টি থানায় জানালে পুলিশ ১৭ সেপ্টেম্বর,শনিবার ভোররাতে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে,নববধুকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ