নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৭/০৭/২০২২ ০৯:৩০পি এম

নওগাঁয় গরুচোর ও মাদক ব্যবসায়ীসহ সাতজন গ্রেফতার

নওগাঁয় গরুচোর ও মাদক ব্যবসায়ীসহ সাতজন গ্রেফতার
ad image
নওগাঁ জেলার আত্রাই ও রাণীনগরে গরুচোর ও মাদক ব্যবসায়ীসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।
আত্রাইয়ে গরু চুরি করে পালানোর সময় তিন জনকে আটক করে পুলিশে দিয়েছে জনগণ।
গতকাল শনিবার বিকেলে উপজেলার রসুলপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আজ রবিবার (১৭ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন,গতকাল শনিবার বিকেলে রসুলপুর প্র্বূপাড়া গ্রামের সেকেন্দার সরদারের ছেলে বিমান সরদারের একটি গরুর বাছুর চুরি করে সিএনজি যোগে নিয়ে পালিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া করে তিন জনকে আটক করে পুলিশে সোর্পদ করে।
এঘটনায় গরুর মালিক বিমান সরদার বাদী হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক বগুড়ার সান্তাহার ইয়ার্ড কলোনি এলাকার মৃত মমেন মন্ডলের ছেলে জাবেদ মন্ডল (২৬) ও নাহিদ মন্ডল (২০) এবং একই গ্রামের সেলিম খাঁনের ছেলে জয় খাঁন(২৫)কে গ্রেপ্তার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে নওগাঁ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) রাণীনগর ও আত্রাইয়ে পৃথক অভিযান চালিয়ে হেরোইন,এ্যাম্পুল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চারজন যুবককে আটক করেছে।

গতকাল শনিবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর ও আত্রাই থানায় পৃথক ভাবে মামলা রুজু করা হয়েছে।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ওসি কেএম শামসুদ্দিন বলেন,মাদক বিক্রি হচ্ছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে রাণীনগর উপজেলার পশ্চিম বালুভরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ সময় সবুজ হোসেন (৩৬)কে তিন গ্রাম ও ৭৫পিস এ্যাম্পুল এবং মাদক বিক্রির ১৬হাজার ৭০০ টাকাসহ আটক করা হয়।
এছাড়া একই রাতে উপজেলার আত্রাই উপজেলার বান্দাইখাড়া এলাকায় অভিযান চালিয়ে বান্দাইখাড়া গ্রামের মাসুদ রানার ছেলে জয় হোসেন (২১) ও খবির উদ্দীনের ছেলে আব্দুল আকিব ওরফে মিন্টু (২৫) এবং রাজশাহীর বাগমারা উপজেলার মাছগ্রামের শাহার আলীর ছেলে ফারুক হোসেন (৩৩) কে আটক করা হয়।
আটককালে তাদের নিকট থেকে ৪০০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় রাতেই আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ জেলা গোয়েন্দা শাখার পক্ষ থেকে রাণীনগর এবং আত্রাই থানায় পৃথক পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ