নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৬/০৭/২০২২ ০৬:৫৯পি এম

নওগাঁয় স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নওগাঁয় স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
ad image
নওগাঁর মহাদেবপুরে অপহরণের ১৭ দিন পর নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষণ ও অপহরণের অভিযোগে উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুড়াইল গ্রামের আব্দুল জলিলের পুত্র সোহেল রানাকে (২২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত সোহেল রানাকে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ জানায়, গত ২৬ জুন উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রী টিফিনের সময় স্থানীয় একটি হোটেলে খাবার খেতে যায়।

এ সময় গ্রেপ্তারকৃত সোহেল রানা ও তার বন্ধু জোরপুর্বক ওই ছাত্রীটিকে মোটর সাইকেলে তুলে নিয়ে যায় এবং অজ্ঞাত একটি স্থানে অন্ধকার ঘরে আটকে রেখে প্রতিরাতে তাকে জোরপুর্বক ধর্ষণ করত সোহেল রানা। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি মামলা দেয়।

গত ১৪ জুলাই বৃহস্পতিবার গোপন সুত্রে খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ জেলার নজিপুর পৌর এলাকা থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে। এর আগে অপহৃত ওই স্কুলছাত্রীকে (১৪) গ্রেপ্তারকৃত সোহেল রানার বাড়ি থেকে উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার ওই স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করাসহ আদালতে ২২ ধারায় জোরপুর্বক ধর্ষণের ঘটনায় সোহেল রানা জড়িত থাকার বিষয়টি লিখিত আকারে জবানবন্দি প্রদান করেন ওই ছাত্রী। ওই স্কুল ছাত্রীর বাবার বাড়ি সিরাজগঞ্জ। সে তার নানার বাড়ি উপজেলার দাউল বারবাকপুর গ্রামে থেকে দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে লেখা পড়া করে আসছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ