Shahidul Islam - (Mymensingh)
প্রকাশ ১৫/০৭/২০২২ ০৪:১১পি এম

চলন্ত ট্রেনের ছাদ থেকে পরে গিয়ে নিহিত ১জন।

চলন্ত ট্রেনের ছাদ থেকে পরে গিয়ে নিহিত ১জন।
ad image
ময়মনসিংহে চলন্ত ট্রেনের ছাদ থেকে পরে গিয়ে ১জন আহত ও ১জন নিহত হয়েছে।ঘটনাটি ঘটে ময়মনসিংহ শহরের মিন্টু কলেজ রেলগেইট এলাকায়। নিহতের নাম রাশেদ মিয়া (৩৫) । আহত শিশুর নাম আদিবা বয়স আনুমানিক ৯ বছর। আহত শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১২ জুলাই) সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রাশেদ মিয়ার বাসা জামালপুর জেলার মেলান্দহ উপজেলায়।বাবার নাম নাজির সোনাড় মিয়া। সে ঢাকায় শ্রমিকের কাজ করতেন বলে প্রাথমিক ভাবে জানা যায় ।আহত শিশুটিকে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের মাধ্যমে তার অভিভাবকের হাতে তুলে দেয়া হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহরের মিন্টু কলেজ রেল ক্রসিং এলাকায় ঘটনাটি ঘটে এক জনা নিহত ও এক জন আহত হয়েছে। আহত শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোতোয়ালী মডেল থানার ওসি আরও বলেন,ট্রেনটি ঢাকা থেকে জামালপুরগামী ছিল। আহত শিশুর নাম আদিবা বয়স আনুমানিক ৯বছর। তার বাবার নাম আতাব আলী বলে জানায় শিশুটি । শিশুটি নকলা উপজেলায় তার নানীর বাড়ি যাচ্ছিল। পরে শিশুটিকে শেরপুর থানায় পাঠানো হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ