About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Nazrul
প্রকাশ ২৭/০৮/২০২০ ০৪:৪৮পি এম

আবার বিয়ে করছেন শ্রীলেখা!

আবার বিয়ে করছেন শ্রীলেখা! Ad Banner

এক যুগেরও বেশি সময় ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে  জি বাংলার অন্যতম রিয়্যালিটি শো মীরাক্কেল। এই শো-এর বিচারক হিসেবে প্রথম থেকেই রয়েছেন শ্রীলেখা মিত্র। পরাণ বন্দ্যোপাধ্যায় এবং রজতাভ দত্তের সঙ্গে  বিচারকের আসনে মূলত তাঁকেই দেখা গিয়েছে। 


অনেক দিন পর আবারও মীরাক্কেল শুরু হবে এমন কথায় নড়েচড়ে বসে দর্শকরা। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গেল বিচারক শ্রীলেখাকে বাদ দেওয়া হচ্ছে। যদিও তাঁকে জি বাংলার তরফ থেকে সরাসরি কিছু জানানো হয়নি। এমনকী মীরও তাকে কিছু বলেননি। 


এতে ব্যথিত হন শ্রীলেখা। ফেসবুকের পোস্টে শ্রীলেখা লেখেন, আমায় বাদ দিয়েই বাংলার সবচেয়ে জনপ্রিয় কমেডি শো আবার শুরু হচ্ছে। সত্যি কথা বলার জন্য এবং ব্র্যান্ডের প্রতি এত বছরের আনুগত্যের জন্য আমায় এই দামটি দিতে হল। সেই সঙ্গে অবশ্যই এই সিস্টেমের কোনো অংশে তেল না দেওয়ার জন্য। ধন্যবাদ এই জনপ্রিয় চ্যানেলটিকে। আপনিই সেই সঠিক মহিলা, আমি আমার খামতি গুলো স্বীকার করি। যারা আমায় অপছন্দ করেন, ঘৃণা করেন তারা এবার পার্টি করতে পারেন।


এদিকে, এবার শ্রীলেখা দিলেন বিয়ের ঘোষণা। তিনি বিয়ের জন্য সুপাত্র খুঁজছেন বলে বুধবার (২৬ আগস্ট) দিবাগত রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে জানান। অবশ্য এই পোস্ট তাঁর নিছক মজা ছিল। শ্রীলেখা লেখেন, ভাবছি নিজের জন্য পাত্র দেখা শুরু করবো। আর তো মজা করে তিনি বললেন, ইন্ডাস্ট্রি কাজ দেবে না। অতএব সুপাত্র আছে নাকি চেনা?


এই পোস্টের নিচে পরিচিত অনেকেই বেশ মজা করে মন্তব্য করছেন। টালিউড অভিনেত্রীও জবাব দেন বেশ জমিয়ে। স্ট্যাটাসে মজা করলেও ইশারায় তিনি ইন্ডাস্ট্রিতে তাঁর বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের প্রতি ইঙ্গিত করেছেন। জানা গেছে হিন্দু-মুসলিম সম্পর্ক, মুখ্যমন্ত্রীর পদ নিয়ে বিতর্কিত কথা বলায় তাঁকে মীরাক্কেল থেকে সরানো হয়েছে। আগামীতে এসব কারণে তাঁকে কর্মহীন থাকতে হবে মনে করছেন বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা।


ব্যক্তি জীবনে শ্রীলেখা ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। তাঁদের ঘরে রয়েছে এক কন্যাসন্তান। তবে অনেক দিন হলো সংসার জীবনের ইতি টেনে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন শ্রীলেখা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:১৫পি এম