Abdus Samad - (Sunamganj)
প্রকাশ ১৫/০৭/২০২২ ০৪:১৫পি এম

জামালগঞ্জ উপজেলার মাধ্যমিকের শ্রেষ্ঠ শিক্ষক মনির হোসেন

জামালগঞ্জ উপজেলার মাধ্যমিকের শ্রেষ্ঠ শিক্ষক  মনির হোসেন
ad image
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জামালগঞ্জ উপজেলার মাধ্যমিকের সেরা শিক্ষক নির্বাচিত হয়েছেন ভীমখালী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মনির হোসেন।
জানা যায় যে,
শিক্ষার্থীদের ক্লাসমুখী করাতে নিয়েছেন নানামুখী পদক্ষেপ। শিক্ষার প্রসারে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। জাতি গড়ার মহৎ কাজের স্বীকৃতি স্বরূপ তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

ভীমখালী উচ্চ বিদ্যালয়ের ভৌত বিজ্ঞানের শিক্ষক মোঃ মনির হোসেন শিক্ষার্থীদের মাঝে একজন অনুকরণীয় ব্যক্তিত্ব।তাঁর সাফল্যের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা মাধ্যমিক অফিসার, উপজেলা একাডেমিক সুপারভাইজার, প্রধান শিক্ষক,সহকর্মী ও শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাঁর ভাষায় এই পুরষ্কার পাওয়ার মাধ্যমে আমার দায়িত্বটা আরও বেড়ে গেল। এই পেশায় এসেছি ভালোবেসে। এজন্য ছাত্রদের যতটা দেওয়া সম্ভব তার সবটুকুই দিতে চাই।

ভীমখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম বলেন, মোঃ মনির হোসেন একজন শিক্ষার্থী বান্ধব শিক্ষক। শ্রেণিকক্ষে তিনি যথেষ্ট সময় দেন। এ ব্যাপারে তিনি অতুলনীয়। শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের যতটা দেওয়ার কথা, তাতে তাঁর কোনো ঘাটতি থাকে না। বরং প্রশাসন যতটুকু আশা করে, তিনি তাঁর চেয়ে বেশি দেওয়ার চেষ্টা করেন। আর শিক্ষার্থীদের ধারাবাহিক মূল্যায়নে তাঁর বিশেষ ভূমিকা রয়েছে।

উল্লেখ্য যে, তিনি জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি এম্বাসেডর হিসেবে দীর্ঘদিন যাবত সুনামের সহিত কাজ করে যাচ্ছেন ও করোনাকালীন শিক্ষাব্যবস্হায় বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগের মধ্যে বেস্ট অনলাইন পারফর্মার নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ