MD. EMRAN HOSSAIN - (Shariatpur)
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৮:৩০পি এম

জাজিরা উপজেলায় কার্ডের মাধ্যমে পণ্য দিবে টিসিবি

জাজিরা উপজেলায় কার্ডের মাধ্যমে পণ্য দিবে টিসিবি
ad image
দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে টিসিবির পণ্য কার্ডের মাধ্যমে বিক্রি করা হবে বলে জানিয়েছেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল। শনিবার(১৯ মার্চ) বিকাল ৪ টায় জাজিরা উপজেলার সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন তিনি। দ্রব্য মূল্যের উর্ধ্বগতির কারণে টিসিবির গাড়িতে প্রতিদিন ভীড় বাড়ছে। সামাল দিতে হিসসিম খাচ্ছেন কর্তৃপক্ষ। কার্ডের মাধ্যমে বিক্রি হলে এ চাপ কিছুটা নিয়ন্ত্রণে রাখা যাবে বলে ধারণা বিভিন্নজনের।

কার্ডের মাধ্যমে জাজিরা উপজেলায় মোট ১০ হাজার ৮শ ৮৯ টি পরিবার ন্যায্য মূল্যে পণ্য পাবেন। টিসিবির প্রত্যেকটি প্যাকেজে থাকবে ২ কেজি করে তৈল, ডাল ও চিনি। প্যাকেজ মূল্য ৪৬০ টাকা। আগামিকাল (রবিবার) উপজেলার বড় গোপালপুর ও বড় কান্দি ইউনিয়নে টিসিবি পণ্য দিবে বলে নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন। রমযানে অসাধু ব্যবসায়ীরা পণ্যের দাম বাড়িয়ে দিলে নিন্ম ও মধ্যবর্তীরা যেন সংকটে না পরে সে চিন্তা করে রমযান পূর্ব ও মধ্যবর্তী সময়ে টিসিবি উপজেলার বিভিন্ন বাজারে পণ্য দিবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাজিরা পৌর মেয়র ইদ্রিস মাদবর, সহকারী কমিশনার(ভূমি) রাফে মোহাম্মদ ছড়া ও ট্যাগ অফিসারবৃন্দ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ