Md. Faruk Hossain Apon - (Natore)
প্রকাশ ১৭/০৩/২০২২ ০৩:৫৮পি এম

নাটোরের তুচ্ছ ঘটনায় পুলিশ ও যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ

নাটোরের তুচ্ছ ঘটনায় পুলিশ ও যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ
ad image
নাটোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পুলিশ সদস্য ও যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। এরই মধ্যে হাসিবুল ও সেলিম নামে দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নাদিম, জনি, সাগর ও জাকির নামে ৪ যুবলীগ-ছাত্রলীগ কর্মীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর সদর হাসপাতালের সামনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী অনুষ্ঠান শেষে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল যুবলীগ ছাত্রলীগ কর্মীরা। এসময় সিভিলে থাকা নাটোর পুলিশ লাইন্সের ২ কনস্টেবল মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে উভয়ের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগ যুবলীগ কর্মীদের সঙ্গে ওই পুলিশ কনস্টেবলের কথা কাটাকাটি ওপরে সংঘর্ষে রূপ নেয়। এসময় ওই দুই পুলিশ কনস্টেবল ও ৪ জন ছাত্রলীগ যুবলীগ কর্মী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, এখানে কোনো দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেনি, বরং যুবলীগ এবং ছাত্রলীগের কর্মীরা পুলিশকে পিটিয়েছে। আহতদের মধ্যে দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ