Md. Abu Raihan
প্রকাশ ১৭/০৩/২০২২ ০৪:০০পি এম

জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জয়পুরহাটে সাত দিন ব্যাপী মেলার শুভ উদ্বোধন

জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জয়পুরহাটে সাত দিন ব্যাপী মেলার শুভ উদ্বোধন
ad image
স্বাধীনতার মহান স্থপতি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জয়পুরহাটে সাত দিন ব্যাপী মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরের দিকে জেলা প্রশাসন আয়োজনে সার্কিট হাউজ মাঠ প্রাঙ্গনে সাত দিন ব্যাপী মেলার শুভ উদ্বোধন করা হয়। আগামী শুক্রবারে এ মেলা শেষ হবে।

উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান জেলা পরিষদ আরিফুর রহমান রকেট, সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা মহিলা আ’লীগের সভাপতি শাম্মীম আক্তার সাজ, সম্পাদক সাবিনা চৌধুরী সহ কালেক্টরেট স্কুল, সদর থানা স্কুল, পুলিশ লাইন্স স্কুলের ছাত্র-ছাত্রীসহ জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাদেরকে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদকসহ সকল সামাজিক ব্যাধির বিরুদ্ধে বলিষ্ঠ অবস্থান নিতে হবে। তবেই ২০৪১ সালের মধ্যে আমরা একটি আধুনিক, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবো। এভাবেই আমরা গড়ে তুলবো বঙ্গবন্ধুর স্বপ্নের 'সোনার বাংলা'। সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অশেষ শ্রদ্ধাও জানান তারা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ