MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ১৭/০৩/২০২২ ০১:০২এ এম

শেরপুরে ২০মার্চ থেকে ১লাখ ১০হাজার ৬৯টি পরিবারে টিসিবির পণ্য বিক্রয় করা হবে

শেরপুরে ২০মার্চ থেকে ১লাখ ১০হাজার ৬৯টি পরিবারে টিসিবির পণ্য বিক্রয় করা হবে
ad image
পবিত্র রমজান মাস উপলক্ষ্যে সারা দেশের সাথে একযোগে শেরপুর জেলার ৫টি উপজেলার ৫২টি ইউনিয়ন ও ৫টি পৌরসভায় ১ লাখ ১০ হাজার ৬৯ টি পরিবারে ফ‍্যামেলী কার্ডের মাধ্যমে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু করা হবে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ 'রজনী গন্ধা'য় ১৬ মার্চ (বুধবার) টিসিবির পণ্য বিক্রয় সংক্রান্ত এক প্রেস ব্রিফিংয়ে এই সিদ্ধান্ত জানানো হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। তিনি বলেন, আগামী ২০ মার্চ রবিবার সারা দেশের সাথে একযোগে এ কার্যক্রম শেরপুরে উদ্বোধন করবেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

তিনি আরো জানান, প্রতিদিন প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫০০ টি কার্ডধারী পরিবারের মাঝে টিসিবির ২ লিটার সয়াবিন তেল ২২০ টাকা, ২ কেজি ডাল ১৩০ টাকা, ২ কেজি চিনি ১১০ টাকা মূল্যে ও ছোলা বিক্রয় করা হবে। প্রেস বিফিংয়ে অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, আব্দুর রফিক মজিদ, দেবাশীষ ভট্টাচার্য প্রমুখ।

এসময় জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিজানুর রহমান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এস.এম শহিদুল ইসলাম সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। জেলার ৫টি উপজেলার নির্বাহী কর্মকর্তাদের সভাপতিত্বে ইতোমধ্যে এ সংক্রান্ত সিদ্ধান্ত গ্রহনের কাজ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ