Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৫/০৩/২০২২ ০১:৫২পি এম

রাজধানীর বিভিন্ন এলাকায় যানজট

রাজধানীর বিভিন্ন এলাকায় যানজট
ad image
যানজট দেখা দিয়েছে রাজধানীর ফার্মগেট, কারওয়ান বাজার, পান্থপথসহ আশপাশের বিভিন্ন এলাকায়। তবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের দাবি, অন্যান্য দিনের মতোই স্বাভাবিকভাবে চলাচল করছে যানবাহন।মঙ্গলবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকার খবরের ভিত্তিতে এ চিত্র উঠে আসে।

মঙ্গলবার থেকে খুলে দেওয়া হয়েছে খুদে শিক্ষার্থীদের ক্লাস। প্রাক-প্রাথমিকের প্লে, নার্সারি ও কেজির কোমলমতি শিক্ষার্থীদের কলকাকলিতে মুখর হয় বিদ্যালয় প্রাঙ্গণ। সংশ্লিষ্টরা বলছেন, স্কুলগুলো খুলে দেওয়ায় এ দিন সকাল থেকে তীব্র যানজটের কবলে পড়েছে রাজধানীবাসী।

সকাল ৮টার পর থেকে ফার্মগেট এলাকার বিভিন্ন সড়কে যান চলাচলে ধীর গতি দেখা দেয়। বিশেষ করে বিভিন্ন স্কুলের সামনে ছিল তীব্র যানজট।অন্যান্য দিনের মতো আজও বিজয় সরণি মোড়ে দীর্ঘ যানজট দেখা গেছে। ট্রাফিক সিগনালের কারণে প্রত্যেকটি লেনে গাড়ির চাপ বেড়ে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে বিজয় সরণি মোড়ে দেখা যায়, ট্রাফিক পুলিশ গাড়ির চাপ সামলাতে দুটি লেন একসঙ্গে ছেড়েছে। যান চলাচল নিয়ন্ত্রণ ও নির্বিঘ্ন করতে তাদের তটস্থ থাকতেও দেখা যায়।ফার্মগেট ট্রাফিক বক্সের দায়িত্বরত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আজ শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে। তাই বাড়তি দায়িত্ব নিয়ে কাজ করছি। তবে যেভাবে ধারণা করা হয়েছিল, তার চেয়ে অনেক কম যানজট। গাড়ি স্বাভাবিকভাবেই চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ