Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ১৪/০৩/২০২২ ১১:৩৩পি এম

রোটারি ক্লাবের সুবিধা বঞ্চিতদের মাঝে ঢেউটিন বিতরণ

রোটারি ক্লাবের সুবিধা বঞ্চিতদের মাঝে ঢেউটিন বিতরণ
ad image
বান্দরবানে রোটারি ক্লাবের উদ্যোগে গরীব ও অসহায় ১২পরিবারের মাঝে ঘর নির্মাণ করার জন্য টেউটিন প্রদান করেছে রোটারি ক্লাব অব বান্দরবান। ১৪ মার্চ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে রোটারি ক্লাব অব বান্দরবান এর আয়োজনে এ সকল সহায়তা সামগ্রী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সুবিধা বঞ্চিত ১২পরিবারের হাতে এই টেউটিন প্রদান করেন।

অনুষ্ঠানে আরো ইপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো.শফিকুর রহমান, রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিন(পিএইচএফ), রোটারী ক্লাব অব বান্দরবানের সেক্রেটারী রোটারিয়েন তরুণ কান্তি দাশ, রোটারিয়ান আনিসুর রহমান সুজন (এম,এইচ,এফ), রোটারিয়ান মোঃ খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান মোঃ ফারুখ আহম্মেদ চৌধুরী (পিএইচএফ),রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়সহ রোটারী ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী বলেন,গরীব ও অসহায়দের পাশে থেকে রোটারী ক্লাব অব বান্দরবান যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়।

সামাজিক ও উন্নয়নমুলক বিভিন্ন কাজ সহ করোনা আর লকডাউনে গৃহবন্দীদের খাবারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী প্রদান করে বান্দরবানের অসহায় ও গরীব জনসাধারণের পাশে রয়েছে রোটারি ক্লাব। আগামীতে এই ধরণের কল্যাণমুলক কাজ করে যাবে বলে অঙ্গিকার ব্যাক্ত করে রোটারি ক্লাব বান্দরবান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ