Md.Omor Ali Mollah - (Gazipur)
প্রকাশ ১৪/০৩/২০২২ ১১:৩৩পি এম

কালীগঞ্জে মহিলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কালীগঞ্জে মহিলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ad image
গাজীপুরের কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জুয়েনা আহমেদকে মত সভাপতি ও মাহফুজা পারভিনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। সোমবার (১৪ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।উপজেলা মহিলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক,মহিলা শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, গাজীপুর -৫ আসনের সাংসদ জনাব মেহের আফরোজ চুমকি এমপি।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কনিকা রাণী দাস ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব শর্মিলা রোজারিওর যৌথ সঞ্চালনায় সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নেত্রী সাফিয়া খাতুন, দিলরুবা জামান শেলী, নিলিমা আক্তার লিলি, রেবেকা সুলতানা, মালিহা জামান মালা, সুরাইয়া বেগম ইভা প্রমুখ। এসময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সম্মেলনে বর্তমান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদকে পুনরায় সভাপতি ও মাহফুজা পারভিনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির করার নির্দেশ দেওয়া হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ