MD.KHEZERUL ISLAM FARID
প্রকাশ ১৪/০৩/২০২২ ১১:৩৩পি এম

আমতলীতে আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক

আমতলীতে আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক
ad image
বরগুনা আমতলীতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চার নারী যৌনকর্মীকে আটক করেছে আমতলী থানা পুলিশ। সোমবার (১৪ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে পুরাতন ল ঘাটে অবস্থিত ইসলামি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাদের আটক হয়।

আটককৃতরা হলো ঢাকার কেরানীগঞ্জের সত্তার মিয়ার মেয়ে মোসা. রোজিনা আক্তার নদী (৩০), বাকেরগঞ্জের ডাবর কাঠী গ্রামের রায়হানের স্ত্রী মোসা. নুপুর (৩৮), খুলনা সোনাডাঙা নিরালা এলাকার মোস্তাফিজের স্ত্রী মোসা. আছিয়া (২২), বরগুনা পাথরঘাটা কাকচিড়া হাওলাদার বাড়ির শাহজাহান হাওলাদারের স্ত্রী ময়না (১৯)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এস আই মিলন মিয়ার নেতৃত্বে পৌর শহরের পুরাতন ল ঘাটে অবস্থিত ইসলামিয়া আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়। সেখানে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে চারজন যৌনকর্মীকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা ও খদ্দের পালিয়ে গেছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, তাদের বিরুদ্ধে থানায় ২৯০ ধারায় মামলা করে কোর্টে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, আমতলীর বেশ কয়েকটি আবাসিক দীর্ঘনি ধরে দেহ ব্যবসা চলছে বলে স্থানীয়রা জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ