মোঃ জাহিরুল ইসলাম - (Thakurgaon)
প্রকাশ ১৩/০৩/২০২২ ০৩:৩২পি এম

ঠাকুরগাঁওয়ে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন,আদালতে মামলা

ঠাকুরগাঁওয়ে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন,আদালতে মামলা
ad image
অভিযোগ সূত্রে জানা যায় ঠাকুরগাঁওয়ে যৌতুকের টাকার দাবিতে সুইটি আক্তার(২৭)নামে এক গৃহবধূকে পিটিয়ে পা ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে ০৭/৩/২২ (সোমবার) বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইব্যুনাল ঠাকুরগাঁও এ অভিযোগ করেছে আহত গৃহবধূর পরিবার।

অভিযোগে জানা যায় গত ১১/১১/২০০৯ সালে শরিয়ত মতাবেক বিবাহ হয় গৃহবধু সুইটি আক্তারের বিয়ের পর তার অরশে তিন সন্তান এর জন্ম হয়, আসমি মাদকাসক্ত হওয়ায় কারনে অকারণে বিবিন্ন সময় নির্যাতন করতো এক পর্যায়ে তালাক হয়ে যায়। ওই গৃহবধূ তালাক প্রাপ্ত হয়ে তার পিতার বাড়িতে অবস্হান করা কালিন পিতার মৃত্যুতে অসহায় হয়ে পড়েন। আসামির ও তার পরিবার আর নির্যাতন করবেন না মর্মে আপোষ হলে পুনরায় গত ১/২/২০২২ ইং তারিখে রেজিষ্ট্রি কাবিন নামা মুলে বিবাহ হয়। কয়েক দিন গত হবার পর আবারও যৌতুকের দাবিতে নির্যাতন শুরু করে।এ অবস্থায় গত ১৪ ফেব্রুয়ারি রাত আনুমানিক ৯ টায় সময় বাদিনির উপর অমানবিক পাষবিক নির্যান চালিয়ে পা ভেঙ্গে দেয়।

গৃহবধু গত ১৫ /২/২০২২ তারিখ হতে ১৭/২২০২২ তারিখ পর্যন্ত ঠাকুরগাও আধুনিক হাসপাতালে ভর্তি থাকেন। পরবর্তীতে ঠাকুরগাঁও মাম হাসপাতালে ২৩/২/২০২২ তারিখ হতে ২৬/২/২০২২ তারিখ পরযন্ত ডান পায়ের হাটুর গোলবাটি স্হানচুত হারটি এবং বাপ পায়ের গোড়ালির উপরের হাড় অপারেশন জন্য ভর্তি থাকেন। এ বিষয়ে গত২৪/ ২/২০২২ তারিখে সদর থানায় অভিযোগ করিলে তারা আদালতে মামলা করার পরামর্শ দেন। সে পেক্ষিত ৭/৩/২০২২ ইং তারিখে (সোমবার) বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইব্যুনাল ঠাকুরগাঁয় আাদালতে এ মামলা দায়ের করেন বিজ্ঞ আদালত মামলাটি আমলে লইয়া সদর থানাকে এফ আই আর হিসাবে রেকর্ড করার - আাদেশ প্রদান করেন। মামলা নং৬০/২২ বর্তমানে গৃহবধূ তার ভাইয়ের বাসায় পঙ্গুত্ব বরন করে ভিষন কষ্টে বিচারের দাবিতে দিন পার করছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ