Md. Sajjad Hossain - (Chattogram)
প্রকাশ ১৩/০৩/২০২২ ০৩:৩২পি এম

এফসেট ডিবেট ক্লাব ইউএসটিসির নতুন কমিটি ঘোষণা

এফসেট ডিবেট ক্লাব ইউএসটিসির নতুন কমিটি ঘোষণা
ad image
বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (ইউএসটিসি)'র বিতর্ক সংগঠন এফসেট ডিবেট ক্লাব, ইউএসটিসি এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের ১৮-১৯ সেশনের সাজজাদ হোছাইন ও সাধারণ সম্পাদক হিসেবে ১৯-২০ সেশনের শেফায়েত উল্যা মারুফ নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১১ই মার্চ) এফডিসিইউর ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা শেষে ৭ম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশের অন্যতম বিতর্ক সংগঠন হিসেবে এফসেট ডিবেট ক্লাব, ইউএসটিসি দীর্ঘ এক দশক ধরে বিতর্ক বিষয়ক কার্যাবলী পরিচালনা করে যাচ্ছে। ২০২২ সালে সংগঠনটি তাদের দশম বছরে পদার্পণ করতে যাচ্ছে।

নতুন কমিটির অন্য দায়িত্বে যারা রয়েছেন- সহ-সভাপতি  নাজমুল আহসান সোহান, সহ-সভাপতি তাসমিয়া কামাল, আয়োজক সম্পাদক পার্থ চৌধুরী, বিতর্ক সম্পাদক ইসরাত জাহান সম্পা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিবুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ আল-ইয়াসিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শাহাদত হোছাইন।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফডিসিইউর সাবেক সভাপতি কাজী তাওকীর জাহিন,এফসেট রিচার্স ক্লাব, ইউএসটিসির সাবেক সভাপতি আজহার মাসুম, বিদায়ী কমিটির সভাপতি তানভীর মোর্শেদ এবং সাধারণ সম্পাদক সৌমেন বড়ুয়া। এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রামের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠনের সভাপতি ও বিতার্কিকগণ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ