KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ১২/০৩/২০২২ ০৮:২৫পি এম

বীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল ইসলাম মানিক আর নেই রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল ইসলাম মানিক আর নেই রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
ad image
নরসিংদী শহরের পূর্ব ভেলানগর মহল্লার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল ইসলাম মানিক (৭৮) আর নেই। তিনি শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টায় ঢাকাস্থ ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন; ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে যান।

বিকেলে মরহুমের মরদেহ গ্রামের বাড়ী নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের পঞ্চবটি মাদ্রাসা প্রাঙ্গনে নেয়ার পর তাকে এক নজর দেখা এবং তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানোর জন্য শত শত লোকের সমাগম ঘটে। সেখানে সদর এমপি লে.কর্নেল(অব:)মোহাম্মদ নজরুল ইসলাম হিরু-এর পক্ষে নাজমুল হাসান পিন্টু ও অন্যান্য নেতৃবৃন্দ, সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঞা, সদর উপজেলা প্রশাসনের পক্ষে সদর সহকারি কমিশনার(ভূমি) মোঃ আমিনুল ইসলাম,স্থানীয় ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম আপেল, জেলা-উপজেলা-ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড প্রতিনিধিগণ সহ বিভিন্ন স্তরের লোকজন মরহুমের প্রতি ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা মরহুম আমিনুল ইসলাম(মানিক)কে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়। গার্ড অব অর্নারে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের প্রতিনিধি মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। পরে বাদ আছর তাঁর নামাজে জানাজা শেষে পঞ্চবটী কবরস্থানে মহদেহ দাফন করা হয়। উল্লেখ্য, জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এড. কাজী নাজমুল ইসলাম সহ মহহুমের তিন সন্তান আইন পেশায় নিয়োজিত। অন্য দুইজন হলেন এড. কাজী জেসমিন আক্তার পলিন ও এড. কাজী নাহিদুল ইসলাম মাসুদ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ