MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ১৩/০৩/২০২২ ০৯:৩২পি এম

বরগুনার বেতাগীতে স্বামী ও স্ত্রীর ঝুলনÍ লাশ উদ্ধার

বরগুনার বেতাগীতে  স্বামী ও স্ত্রীর ঝুলনÍ লাশ উদ্ধার
ad image
বরগুনার বেতাগী উপজেলার আসলাম (২৩) ও তার স্ত্রী তামান্না’ (১৮) এর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ। শনিবার (১২-মার্চ) সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুনা গ্রামের নিজ বসত বাড়ি ঘরের দোতালা থেকে তাদের স্বামী-স্ত্রীর মরদেহ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় ও থানা সূত্রে জানাগেছে , শনিবার সকালে প্রতিবেশীরা তাদের কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে দোতালায় আসলাম ও তামান্নার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের মরদেহ উদ্ধার করে। এক বছর আগে একই গ্রামের হিরু হাওলাদারের কন্যা তামান্নাকে প্রেম করে বিয়ে করেন আসলাম। আসলামের বাবা মনিরুল ইসলাম ঢাকায় রডের মিলে কাজ করেন। আসলাম তার মা ও স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন ।

এ ব্যাপারে বেতাগী থানার ওসি প্রতিবেদকে মুঠোফোনে জানান ,আতœহত্যা করেছে এমনটি প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে চ‚ড়ান্ত রির্পোটের পর জানা যাবে হত্যা না আতœহত্যা। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্বামী -স্ত্রী’র জোড়া মরদেহ বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের হাতে লাশ দুটি হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ