Md. Jillur Rahman Russell - (Faridpur)
প্রকাশ ১২/০৩/২০২২ ০৮:২৬পি এম

ফরিদপুরে অস্ত্র ও মাদকসহ স্বামী স্ত্রী গ্রেফতার

ফরিদপুরে অস্ত্র ও মাদকসহ স্বামী স্ত্রী গ্রেফতার
ad image
ফরিদপুরে অস্ত্র ও মাদকসহ গোলাম মোস্তফা (৪৬) এবং তার স্ত্রী শ্যামলী রোকসানা নামে দু’জনকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। ১২ মার্চ শনিবার বেলা ১১ টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা। গোলাম মোস্তফা ফরিদপুর সদর উপজেলার মামুদপুর এলাকার হারুন-অর রশিদের ছেলে।

গ্রেফতারের সময় মোস্তফার শোবার ঘর থেকে একটি কাঠের বাটযুক্ত সয়ংক্রিয় পিস্তল, একটি লোহার তৈরী দেশীয় ওয়ান শুটার গান, ২ টি স্টীলের ছোরা, একটি লোহার তৈরি রামদা, দুইটি তলোয়ার, একটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি ছোরা, ৮ বোতল ফেনসিডিল, মাদক বিক্রিত নগদ ৭০ হাজার টাকা, একটি ভিভো মোবাইল ফোন জব্দ করা হয়।

আরও এক পলাতক আসামীর বসতঘর তল্লাশী করে মাদক বিক্রিত নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীদ্বয়সহ পলাতক আসামীর বিরুদ্ধে এস আই মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় দি আর্মস এ্যাক্ট ১৮৭৮( সংশোধনী / ২০০২) এর ১৯A/১৯(e)/১৯(f)ধারায় এবং অপরটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১৪(খ)/৪০ ধারায় মামলা দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ইমদাদ হোসেন ও ডিবি ওসি মোঃ রাকিবুল ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ