Shakil Islam - (Nilphamari)
প্রকাশ ১২/০৩/২০২২ ১০:৪৮এ এম

নীলফামারীতে চায়ের প‍্যাকেটে অভিনব কায়দায় গাঁজা পাচার

নীলফামারীতে চায়ের প‍্যাকেটে অভিনব কায়দায় গাঁজা পাচার
ad image
নীলফামারী সৈয়দপুর শহর থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাচারের সময় পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মো. হাবিব নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩। আজ শুক্রবার (১১ মার্চ) দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এ সময় মাদক ব‍্যবসায়ীর কাছ থেকে চায়ের প‍্যাকেটের ভিতর থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৫৭ কেজি চা পাতা, নগদ টাকা এবং ভারতীয় ও চায়না টাকা জব্দ করে। আটক মাদক ব‍্যবসায়ী হাবিবের বাড়ি দিনাজপুর জেলায়। র‌্যাব জানায়, র‌্যাব -১৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একদল মাদক ব্যবসায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকের চোরাচালান চালিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাপক গোয়েন্দা অনুসন্ধান এবং তৎপরতার মাধ্যমে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার(১০ মার্চ) রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. হাবিবকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের ধরতে গোপন অনুসন্ধান চলছে। আটক আসামির বিরুদ্ধে সৈয়দপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ