Timir Bonik - (Moulvibazar)
প্রকাশ ১১/০৩/২০২২ ০৭:৩৭পি এম

সুদের টাকার জন্য সন্ত্রাসী হামলা, আহত ২জন

সুদের টাকার জন্য সন্ত্রাসী হামলা, আহত ২জন
ad image
সিলেটের ওসমানীনগরে সুদের টাকা আদায় নিয়ে সুদখোর মহাজনদের সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী পিতাসহ দুই পুত্র আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন, উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের নিজ বুরুঙ্গা গ্রামের সমর চন্দ্র দাস (৬৫), তার ছেলে সঞ্জিত চন্দ্র দাস (৩৫) ও সুবল চন্দ্র দাস (১৯)। গুরুতর অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় দাদন ব্যবসায়ী জামাল, ইমন, গুলজার ও মছন আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী বুরুঙ্গাবাজারস্থ সমর দেব এর চা দোকানে সুদের টাকা আদায় করতে গিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে সমর ও তার দুই ছেলে সুবল, সঞ্জিত কে মারাত্মক আহত করে দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে আশপাশের ব্যবসায়ীরা আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার পর আহত সঞ্জিত চন্দ্র দাস বাদি হয়ে ওসমানীনগর থানায় একটি এজাহার দায়ের করেন। বুধবার ওসমানীনগর থানা এজাহারটি মামলায় নথিভূক্ত হয়।

ওসমানীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের পক্ষ থেকে থানায় মামলা দেওয়া হয়েছে। পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতার করতে কাজ করছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ