রফিকুল ইসলাম - (Joypurhat)
প্রকাশ ১১/০৩/২০২২ ০৭:৩৭পি এম

জয়পুরহাটে যুবদল-ছাত্রদলের সংঘর্ষে আহত ৭

জয়পুরহাটে  যুবদল-ছাত্রদলের সংঘর্ষে আহত ৭
ad image
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মন্তব্য করাকে কেন্দ্র করে জয়পুরহাট বিএনপি দলীয় কার্যালয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাতজন আহত হয়েছে। আহতদের জয়পুরহাট আধুনিক হাসপাতালে ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাত জনের মধ্যে আশংকাজনক তিন জন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রেজভি আহমেদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, সদর থানা ছাত্রদলের সদস্য মেহেদী হাসানের অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আর অন্য ৪জন জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যায় জয়পুরহাট বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীরা বসে ছিলেন, এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি থেকে কমেন্ট করাকে কেন্দ্র করে বিএনপির ফয়সাল আলীম গ্রুপের যুবদলের ছেলেরা যুবদলের আদনান গ্রুপের ছেলেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় যুবদল ও ছাত্রদলের ৭জন নেতা কর্মী ছুরিকাঘাতে ও রেল লাইনের পাথর ছোরাছুরিতে গুরুতর আহত হয়। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম আলমগীর জাহান জানান, বিএনপি দলীয় কার্যালয়ের সামনে রেল গুমটির পাশে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায় কোন পক্ষই এখন পযন্ত অভিযোগ করেনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ