M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ১০/০৩/২০২২ ০৮:৩৭পি এম

দিনাজপুর চিরিরবন্দরের ইউনিয়ন পরিষদ ফোরাম গঠন

দিনাজপুর চিরিরবন্দরের ইউনিয়ন পরিষদ ফোরাম গঠন
ad image
৫নং আব্দুলপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মাইন উদ্দিন শাহ্ সভাপতি, ৪নং ইসুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হায়দার সাধারণ সম্পাদক,১০নং পুনট্রি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নূর এ কামাল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে দেশের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার একমাত্র শীর্ষ সংগঠন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের ১২ সদস্য বিশিষ্ট চিরিরবন্দর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে দিকে চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আয়েশা সিদ্দিকা। রাজনৈতিক মতাদর্শের বাইরে এসে নিজেদের ঐক্যবদ্ধ হয়ে বক্তারা বলেন, ইউনিয়ন পরিষদ ছাড়া প্রশাসনিক কাঠামো কল্পনা করা যায় না।

বক্তারা আরো বলেন, এ সংগঠন কে শুধুমাত্র নিজেদের দাবি আদায়ের সংগঠনে পরিণত না করে জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করতে হবে। এসময়ে উপস্থিত ছিলেন উপজেলার ১২ ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ। শপথগ্রহণ শেষে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সবার কাছে দোয়া এবং সৎ ভাবে তাদের দায়িত্ব পালনের জন্য সকলের কাছে সহযোগিতা করার আহ্বান করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ