Md. Rakib Hosen - (Kushtia)
প্রকাশ ০৯/০৩/২০২২ ১২:১২পি এম

ইবির ‘বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটকে’ অবাঞ্ছিত ঘোষণা

ইবির ‘বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটকে’ অবাঞ্ছিত ঘোষণা
ad image
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ( ইবি) ‘বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট' অবাঞ্চিত ঘোষণা করেছেন কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের নেতারা।

মঙ্গলবার (৮ মার্চ) এম ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের সধারণ সভায় এ ঘোষণা দেন সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন।

তিনি বলেন, আমরা তো তাদের (শিক্ষক ইউনিট) অস্তিত্বই স্বীকার করিনা। সভায় শিক্ষক ইউনিটের নির্বাচন প্রক্রিয়ায় যে ৩ জন জড়িত ছিলো তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

এ সাধারণ সভায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মেহের আলী, অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক সাজ্জাদ হোসেন, নওয়াব আলী, শামসুজ্জামান জোহা, মীর মোর্শেদুর রহমান, উকিলসহ পরিষদের ১৭১ জন সদস্য উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের শেষ সময়ে এসে একটি অশুভ চক্র অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। যা কোনো ভাবেই কাম্য নয়। ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদ (শিক্ষক ইউনিট) এর নামে যে বা যারাই এ ধরনের অপ্রীতিকর পরিস্থিতি চেষ্টা করুক না কেনো তাদের এই সভা থেকে প্রত্যাখান ও অবাঞ্ছিত ঘোষণা করছি।

এদিকে শিক্ষক-কর্মকর্তাদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলি নিয়ে কাজ করার জন্য বর্তমান পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেনের নেতৃত্বে ১০ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেছেন বলে জানিয়েছেন পরিষদের নেতারা।

এ বিষয়ে বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার বলেন, আমাদের মধ্যে মতভেদ থাকলেও আদর্শিক দিক দিয়ে আমরা এক। আমি চাই এমন কোন কর্মকান্ড না করি যাতে অন্যরা বিব্রত হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ