About Us
Masud Rana
প্রকাশ ২৬/০৮/২০২০ ০৮:৪২এ এম

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ, মজনুর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ, মজনুর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ Ad Banner

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার দায়ের করা মামলায় একমাত্র আসামি মজনুর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হবে আজ বুধবার।  ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহারের আদালতে এই শুনানি হবে। গত ১৬ আগস্ট মামলার অভিযোগপত্র গ্রহণ করে এই দিন ধার্য করেন আদালত। মামলার চার্জশিটে ১৬ জনকে সাক্ষীর কথা উল্লেখ করা হয়েছে।


এর আগে গত ৬ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানা পুলিশ তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওইদিন দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। অভিযোগে বলা হয়, গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৫টা ৪০ মিনিটের দিকে তার বান্ধবীর বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের বাসে রওনা করেন ওই শিক্ষার্থী। সন্ধ্যা ৭টার দিকে বাসটি ক্যান্টনমেন্ট থানাধীন কুর্মিটোলা বাসস্ট্যান্ডে থামে। বাস থেকে নেমে ওই শিক্ষার্থী ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় সুযোগবুঝে তাকে জাপটে ধরেন এক ধর্ষক। এরপর ফুটপাতের পাশের ঝোঁপে নিয়ে ভিকটিমকে ধর্ষণ করা হয়।


আসামি ভিকটিমের কাছ থেকে একটি স্যামসাং মোবাইল ফোন, একটি হাত ঘড়ি এবং নগদ দুই হাজার টাকাও ছিনিয়ে নেয়। ঘটনার রাতেই ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মজনু নামে এক যুবককে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ