sachchida nanda dey
প্রকাশ ০৯/০৩/২০২২ ০২:২৮এ এম

আশাশুনিতে আন্তর্জাতিক নারী দিবস পালন

আশাশুনিতে আন্তর্জাতিক  নারী দিবস পালন
ad image
আশাশুনিতে ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতা আজ অগ্রগণ্য’ প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস-২০২২ পালন করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

দিবসের শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ও বাজার এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক কামরুন নাহার কচি ও বিভিন্ন এনজিও কর্মকর্তাবৃন্দ।

ব্র্যাক ঃ আশাশুনি ব্র্যাক অফিস চত্বরে ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতা আজ অগ্রগণ্য’ প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। প্রথমে ব্র্যাক অফিসের সামনে নারী দিবসের বিভিন্ন শ্লোগান সহকারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে ব্র্যাক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা রাখেন, অফিসার সেলপ মো: নাজির হোসেন, সিনিয়র ট্্েরনার তৃপ্তি সাহা, এরিয়া ম্যানেজার দাবি সাইদুল ইসলাম, ম্যানেজার দাবি খলিলুর রহমান, ম্যানেজার বিসিইউপি আশাশুনি আনোয়ার হোসেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ