Kaysar Reza Labonna - (Thakurgaon)
প্রকাশ ০৮/০৩/২০২২ ০৮:২৮পি এম

বগুড়ার সদর থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ একাধিক মামলার আসামীকে গ্রেপ্তার

বগুড়ার সদর থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ একাধিক মামলার আসামীকে গ্রেপ্তার
ad image
গ্রেপ্তার ব্যক্তির নাম মিথুন খান ওরফে মিথুন বিহারী।সোমবার বিকেল পৌণে ৫টার দিকে শহরের আটাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।তবে বিদেশি পিস্তল নিয়ে শহরে ঘুরে বেড়ালেও উৎস এখনও অজানা।পুলিশ জানিয়েছে, অস্ত্রের উৎসের খোঁজে জিজ্ঞাসাবাদ চলছে। মিথুনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও একাধিক চাঁদাবাজি মামলা রয়েছে।

গ্রেপ্তার মিথুন শহরের লতিফপুর কলোনী এলাকার মৃত নেহাল খানের ছেলে। বিদেশি অস্ত্রের বিষয়ে জানতে চাইলে ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, ওই পিস্তলের উৎস সম্পর্কে মিথুনের কাছে এখনও কিছু জানা যায়নি। তবে আমরা জিজ্ঞাসাবাদ করছি।
সংবাদ সম্মেলনে এসপি সুদীপ কুমার চক্রবতী জানান, মিথুন শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড করে আসছিল। তার বিরুদ্ধে খুন, অপহরণ, মাদক ও চাঁদাবাজির চারটি মামলাও রয়েছে।

গতকাল সোমবার বিকেল পৌণে ৫টার দিকে আটাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ এ সময় তার কাছে বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও গুলি উদ্ধার করা হয়। গুলিতে অস্পষ্ট করে ৭ দশমিক ৬৫ লেখা রয়েছে। জেলা পুলিশ সুপার আরও জানান, মিথুনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ