M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ০৯/০৩/২০২২ ১২:৪৫এ এম

দিনাজপুর খানসামায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

দিনাজপুর খানসামায় আন্তর্জাতিক নারী দিবস পালিত
ad image
দিনাজপুর খানসামা উপজেলায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে সংবর্ধনা, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(৮ মার্চ) সকালে থানা পুলিশের আয়োজনে সফল নারীদের ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে থানা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা চত্বরে মানববন্ধন শেষে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেনের সভাপতিত্বে ও ইন্সপেক্টর ইবনে ফরহাদের সঞ্চালনায় সভায় ভার্চুয়ালী সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি। শেষে নারীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

অপরদিকে,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা ইয়াসমিনের সঞ্চালনায় ভার্চুয়ালী বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রায়, নারী নেত্রী পার্বতী রায় ও কল্যাণী রায় প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সফল জননী তরুবালা রায়সহ অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন দপ্তর ও এনজিও'র আয়োজন নারী দিবস উদযাপিত হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ