Nayan Das - (Rangpur)
প্রকাশ ০৮/০৩/২০২২ ১০:৪৫এ এম

কুড়িগ্রামে পালিত হলো ঐতিহাসিক ৭ মার্চ

কুড়িগ্রামে পালিত হলো ঐতিহাসিক ৭ মার্চ
ad image
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আজ সোমবার (৭ মার্চ)সকাল ১০টায় কুড়িগ্রামে,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ও গুরুত্ব বিষয়ে বক্তব্যে রেখেছেন,কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু আরও বক্তব্য রেখেছেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন দুলাল,বক্তব্য বলেন, বঙ্গবন্ধু দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণে উজ্জিবিত হয়ে এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল।সারা বিশ্বের অনবদ্য দলিল হিসেবে স্বীকৃতি পেয়েছে বঙ্গবন্ধু ঐতিহাসিক ভাষণ। আমরা এই নতুন প্রজন্মের মানুষ যারা বঙ্গবন্ধুকে দেখিনি,তার ভাষণ শুনে বড় হয়েছি।তিনি আর কেউ নন,তিনি আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। নতুন প্রজন্ম এখন বঙ্গবন্ধু ও দেশের স্বাধীনতার সঠিক ইতিহাস জানতে পারছে।আরো উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলী প্রমুখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ