md rabiul alam - (Comilla)
প্রকাশ ০৭/০৩/২০২২ ০৮:৫৭পি এম

কুমিল্লার বুড়িচংয়ে নতুন ইউএনও হালিমা খাতুনের যোগদান

কুমিল্লার বুড়িচংয়ে নতুন ইউএনও হালিমা খাতুনের যোগদান
ad image
কুমিল্লার বুড়িচংয়ে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে হালিমা খাতুন যোগদান পূর্বক গতকাল ৬ মার্চ তিনি অফিস কার্যক্রম সম্পন্ন করেন।

জানা যায়- হালিমা খাতুন ২০১৩ ইং সনের ১৫ জানুয়ারি ঢাকার আগারগাওয়ে পরিকল্পনা বিভাগে সহকারি প্রধান পদে প্রথম চাকুরী জীবন শুরু করেন। পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়সহ স্বাস্থ্য ও সেবা বিভাগে অত্যান্ত সুনামের সহিত চাকুরী সম্পন্ন করে ফরিদপুর ডিসি অফিসে সিনিয়র সহকারি কমিশনার পদে চাকুরী করেন। পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর উপজেলায় গত ৪ এপ্রিল ২০২০ খ্রি. উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। নাসির নগর থেকে গত ২৮ ফেব্রুয়ারি বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান পূর্বক গতকাল ৬ মার্চ তিনি প্রথম অফিস কার্যক্রম সম্পন্ন করেন।

ব্যক্তিগত জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জননী। তাঁর স্বামী এড. মো. রফিকুল ইসলাম সুপ্রীম কোর্টের একজন খ্যাতনামা আইনজীবি হিসেবে নিয়োজিত রয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেন- সরকারের ভিশন মিশন বাস্তবায়নের পাশাপাশি বুড়িচং উপজেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। এদিকে, গতকাল নবাগত ইউএনর প্রথম কর্ম দিবসে সহকারি কমিশনার (ভূমি)মো. ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, বুড়িচংপ্রেস ক্লাবের বিভিন্ন নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন, উপজেলার ৯ ইউনিয়নের ভূমি কর্মকর্তাগণ, ইউনিয়ন পরিষদ সচিব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ