Md. Minarul Islam - (Meherpur)
প্রকাশ ০৭/০৩/২০২২ ১২:০৭পি এম

হাজারো কর্মীদের স্বপ্নসারথী একজন সাজ্জাদুল আনাম

হাজারো কর্মীদের স্বপ্নসারথী একজন সাজ্জাদুল আনাম
ad image
আগামী ১৯ শে মার্চ মেহেরপুর পৌর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে।দীর্ঘ দিন পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে।এরই মাঝে কর্মীরা তাদের পছন্দের নিজ নিজ প্রার্থীদের জন্য প্রচারনা চালাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে প্রার্থী বাছাইয়ে পিছিয়ে নেই পৌর শাখার ৯ টি ওয়ার্ডের কাউন্সিলররা।

সাজ্জাদুল আনাম ছোট থেকেই বঙ্গবন্ধুর আর্দশে নিজের যৌবনের শবটুকুই বিলিয়ে দিয়েছেন রাজপথে। ছাত্র রাজনীতি থেকে যুবলীগ, যুবলীগ থেকে আওয়ামীলীগের রাজনীতি তে সক্রীয় হতে সবার দোয়া নিয়ে প্রতিটি কর্মিদের কাছে যাচ্ছেন সাবেক এই ছাত্রনেতা।
একজন কর্মীর ভালো-মন্দ ও একজন নেতার আত্মমর্যাদাবোধ সম্মান বিবেচনা মাথায় রেখে সব সময় কর্মীদের অনুপ্রেরণা এবং নেতাদের সাহস যোগীয়ে সংগঠনের ভালো দিক পরিকল্পনা করার জন্য যার গুণাবলি আছে তাদের মধ্যে অন্যতম সাজ্জাদুল আনাম।

সাবেক এই ছাত্রনেতা,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবেও সফল ভাবে দায়ীত্ব পালন করেছেন,তিনি মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের ও দায়ীত্ব পালন করেছেন। সাবেক ছাত্রনেতা ও মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম -কর্মীদের মাথার উপর ভালো-মন্দ ছায়া হিসেবে সব সময় চিন্তা করেন। সাধারন কর্মিদের একজন গর্বিত নেতা এবং প্রকৃত অভিভাবক হিসেবে সবসময় কর্মিদের কথা চিন্তা করে তার দায়বদ্ধতাকে প্রাধান্য দিয়ে তিনি নিরবে প্রমান করেছেন তিনি একজন দক্ষ কর্মী, একজন দক্ষ নেতা।

মেহেরপুর জেলার অনেক সাধারন কর্মিরা মনে করেন, বাংলাদেশের প্রত্যেকটি জেলায় জেলায় যেন একজন কর্মি পাগল সাজ্জাদুল আনাম তৈরী হয়।তারা জানান জননেত্রী শেখ হাসিনার আন্দোলন সংগ্রামকে আরো শক্তিশালী করতে আগামী ১৯শে মার্চ সাজ্জাদুল আনামকে মেহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে পেতে চান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ