MD.Abul Hasan - (Thakurgaon)
প্রকাশ ০৭/০৩/২০২২ ১২:০৭পি এম

ঠাকুরগাঁওয়ে কাঠবোঝাই ট্রলীর চাকায় পিষ্ট হয়ে ৫ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রের মৃত্যু!

ঠাকুরগাঁওয়ে কাঠবোঝাই ট্রলীর চাকায় পিষ্ট হয়ে ৫ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রের মৃত্যু!
ad image
ঠাকুরগাঁওয়ে কাঠবোঝাই পাওয়ার টিলারের চাকায় পিষ্ট হয়ে নীরব রায় (১১) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসি ওই পাওয়ার টিলারটিতে আগুন ধরিয়ে দিলে চাকা ও ইঞ্জিন আগুনে পুড়ে যায়। আজ রোববার (৬ মার্চ) দুপুরে সদর উপজেলার আকচা ইউনিয়নে রুহিয়া রোডের কাশিডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

শিশু নীরব রায় আকচা তাতীপাড়া (ভবানীপাড়া) গ্রামের নরোত্তম রায়ের ছেলে ও স্থানীয় ব্রাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কাঠবোঝাই পাওয়ার টিলারের পেছন পেছন বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন নীরব।এসময় পাওয়ার টিলারটিকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সে চাকার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যুু তার হয়।এসময় ট্রলী রেখে পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনগণ পাওয়ার টিলারে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ ও আগুনে পুড়ে যাওয়া পাওয়ার টিলারটি উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পাওয়ার টিলারের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি, ঘাতক গাড়ীটি জব্দ করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ