MD.Abul Hasan - (Thakurgaon)
প্রকাশ ০৭/০৩/২০২২ ১২:০৭পি এম

বালিয়াডাঙ্গীতে লাহিড়ী ডিগ্রি কলেজে নবীব বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

বালিয়াডাঙ্গীতে লাহিড়ী ডিগ্রি কলেজে নবীব বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত
ad image
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ডিগ্রি কলেজে একাদশ,ডিগ্রী পাশ ও অনার্স প্রথম বর্ষের ছাত্রছাত্রী নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ রবিবার সকাল ১১ ঘটিকায় লাহিড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর এর সভাপতিত্বে উক্ত নবীন বরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি, সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি।

অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ড এর পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ তোফাজ্জুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোছাঃ লুৎফা বেগম সাবেক জেলা ও দায়রা জজ, মেজর এ,এম জাবেন বিন জব্বার, আলহাজ্ব মোহাম্মদ আলী, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা, মোঃ মাজহারুল ইসলাম সুজন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর উদ্দীন স্মৃতি ডিগ্রি কলেজ ও সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামী সহ কলেজের ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক শিক্ষিকা,ছাত্রছাত্রী গণ এসময় উপস্থিত ছিলেন।

এসময় মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি শিক্ষার্থীদের উদ্দেশে তার বক্তব্যে কলেজের নবাগত ছাত্র ছাত্রীদের অভিনন্দন জনান এবং বলেন তোমরাই একদিন এই দেশ পরিচালনা করবে সুতরাং তোমাদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তিনি ছাত্র ছাত্রীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য কলেজের সকল শিক্ষক কর্মচারীকে আহবান জানান। অনুষ্ঠানটি সার্বিক পারিচালায় ছিলেন লাহিড়ী ডিগ্রি কলেজের অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন সিদ্দিকী।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ